• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে ১০৯ পূজা মন্ডপে আর্থিক চেক বিতরন


মাসুদ রানা, ময়মনসিংহ অক্টোবর ১৯, ২০১৮, ০৪:৩৭ পিএম
ময়মনসিংহে ১০৯ পূজা মন্ডপে আর্থিক চেক বিতরন

ময়মনসিংহ : ময়মনসিংহে দূর্গা উৎসব উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের জন্য ধর্মমন্ত্রণালয়ের বরাদ্দকৃত অনুদানের আর্থিক চেক ১০৯ পূজা মন্ডপে বিতর করা হয়েছে।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধর্মীয় উৎসবে এ সহায়তা অব্যাহত রেখেছেন সকল ধর্মের জন্য। ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান প্রতি বছর ময়মনসিংহ সদর উপজেলা ও মহানগরে অনুদানের এ চেক বিতরন করেন। তবে এবার তিনি অসুস্থ থাকায় নিজে উপস্থিত থাকতে পারেননি বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর শিববাড়ী এলাকায় আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে এ চেক বিতরন করা হয়। ধর্মমন্ত্রীর পক্ষে এবার মহানগর পূজা উদযাপন পরিষদ ও হিন্দু কল্যাণ ট্রাষ্ট ময়মনসিংহ এর নেতৃবৃন্দ ১০৯ টি পূজা মন্ডপে ৬ লাখ ১০ হাজার টাকার চেক বিতরন করে।

অনুষ্ঠানের শুরুতে কোতোয়ালী পূজা উদযাপন পরিষদ আহ্বায়ক শংকর সাহা ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান ও প্রবীন আওয়ামী লীগ নেতা স্বপন সরকারের সুস্থাতা কামনা করে স্লোক ও বিষ্ণুদেবের কাছে সাহায্যের প্রার্থনা করেন।

চেক বিতরন অনুষ্ঠানে ময়মনসিংহ মহানগর পূজা উদযাপন পরিষদ যুগ্ম সাধারন সম্পাদক সঞ্জীব সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, হিন্দু কল্যাণ ট্রাষ্ট ময়মনসিংহ সহকারী পরিচালক মাকসুদা খানম, ময়মনসিংহ মহানগর পূজা উদযাপন পরিষদ সভাপতি এড. তপন দে, জেলা পুজা উদযাপন পরিষদ ধর্মীয় সংরক্ষন বিষয়ক সম্পাদক দেবাশীষ পান্না, মহানগর পূজা উদযাপন পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদক মানিক সরকার, সাংগঠনিক সম্পাদক পিন্টু সরকার, প্রচার সম্পাদক বিপ্লব সরকার তপু প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!