• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১২, ২০১৮, ০৫:১৮ পিএম
‘যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না’

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাকে মারার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়। বারবার মৃত্যুর মুখোমুখি হয়েছি, মৃত্যুকে ভয় করিনি। কখনো ষড়যন্ত্রকে ভয় করিনি।

তিনি বলেন, আমার নিজের আত্মবিশ্বাস ছিল। আমার বাবার মতো বাংলার মানুষের জন্য কাজ করছি। আমার লক্ষ্য ছিল বাংলার মানুষের জন্য স্বাধীনতার সুফল নিশ্চিত করা। এ কারণে যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না।

বুধবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে আয়োজিত জনসভায় এসব কথা বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমাকে মারার জন্য কোটালীপাড়ায় বোমা পুঁতে রাখা হয়েছিল। যে বোমা পুঁতেছিল সেও কোটালীপাড়ার সন্তান। কিন্তু যে বোমা খুঁজে পেয়েছিল সেও একজন চায়ের দোকানদার। আমি ওই সময় প্রাণে বেঁচে গিয়েছি। সে চা দোকানদার বোমা উদ্ধার করেছিল আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

এর আগে বুধবার বিকেল ৪টার দিকে শেখ হাসিনা জনসমাবেশ স্থলে আসেন। এদিন আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের জনসংযোগ শুরু হওয়ার পর এটিই সংগঠনের সভাপতি শেখ হাসিনার প্রথম জনসভা।

জনসভায় সভাপতিত্ব করছেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধর। সভা পরিচালনা করছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আয়নাল হোসেন।

এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে টঙ্গীপাড়ায় যান বঙ্গবন্ধুকন্যা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান এবং দোয়ায় অংশ নেন শেখ হাসিনা। ফেরার পথে বেশ কয়েকটি নির্বাচনী পথসভায় অংশ নেবেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!