• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যাত্রীবাহী বাস উল্টে ২৫ যাত্রী আহত


নোয়াখালী প্রতিনিধি জুন ১৯, ২০১৯, ০৫:২৯ পিএম
যাত্রীবাহী বাস উল্টে ২৫ যাত্রী আহত

প্রতীক ছবি

নোয়াখারী: জেলার সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেবারহাট বাজারে সুগন্ধা পরিবহনের একটি দ্রুত গতির যাত্রীবাহী বাস উল্টে নারী-পুরুষ-শিশুসহ অন্তত ২৫ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে। এ সময় স্থানীয় লোকজন ও বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সেবারহাট নুর প্রাইভেট হাসপাতাল,সেবারহাট মেডিকেল সেন্টার ও সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করেছে।

বুধবার (১৯ জুন) দুপুর সোয়া ১২টায় দিকে সেবারহাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বসুরহাটের হৃদয় (৭) তার মা রিনা আক্তার (৩২) হাতিয়ার আন্ডার চরের মাহফুজ (১২) খলিফার হাটের বিবি মরিয়ম (৩২) কিশোরগঞ্জের রিমন (১৮)কে নুর প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালের পরিচালক মিলন জানান, তারা পুরুষ-মহিলাসহ আরো ৮/১০ জন যাত্রীকে ফেনী নোয়াখালীতে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেছেন। এছাড়া সেবারহাট মেডিকেল সেন্টার ও সেন্ট্রাল হাসপাতাল ১০ জনকে চিকিৎসা দেয়ার দেয়া হয়েছে।

খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘঁনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা  জানান, চৌমুহনী থেকে ফেনীগামী সুগন্ধা পরিবহনের বাস নং ফেনী -ব-০৫-০০ যাত্রীবাহী বাসটি দুপুর সোয়া ১২টায় সেবারহাট বাজারে একটি সিএনজি চালিত অটোরিকসার সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনায় তাৎক্ষণিক কেউ নিহত না হলেও প্রায় ২৫ গুরুত্বর আহত হয়েছে।

সেনবাগ থানার ওসি মিজানুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!