• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যারা পর্দা মানে না তাদের স্থান জাহান্নামে: চরমোনাই পীর


হবিগঞ্জ প্রতিনিধি মার্চ ১০, ২০২০, ০৭:০৪ পিএম
যারা পর্দা মানে না তাদের স্থান জাহান্নামে: চরমোনাই পীর

হবিগঞ্জ: চরমোনাই পীর মাওলানা মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম বলেছেন, বর্তমান সমস্যাসঙ্কুল বিশ্বে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর আদর্শ অনুসরণের মাধ্যমেই শান্তি প্রতিষ্ঠা সম্ভব। পৃথিবীর বিভিন্ন দেশে ইসলাম ধর্ম নিয়ে গবেষণাকারী অনেক বিজ্ঞানী এখন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এ দেশে জনসংখ্যার ৯২ ভাগ মুসলমান, সাড়ে ৩ লাখ মসজিদ, ৭ লাখ ইমাম-মুয়াজ্জিন, ৭০ হাজার ছোট বড় মাদ্রাসা। যারা পর্দা মানে না তাদের স্থান জাহান্নামে। মুনাফিকদের স্থানও জাহান্নামে। পরকালের কথা চিন্তা না করে এখন অনেকেই সম্পদ ও ক্ষমতার পিছনে ঘুরছেন।

সোমবার রাতে হবিগঞ্জ শহরের চিলড্রেন পার্কে বাংলাদেশ মুজাহিদ জেলা কমিটির উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম এ সব কথা বলেন।

তিনি বলেন, সৎ কাজের আদেশ এবং অসৎ কাজে নিষেধ করতে হবে। আত্মশুদ্ধি না করতে পারলে কেউ বেহেশতে যেতে পারবে না। কবরে গিয়ে ফেরত আসার সুযোগ নেই। কবরে দলাদলি চলবে না। বিভিন্ন সময়ে প্রকাশিত বিভিন্ন গ্রন্থে ভুল হওয়ার কথা স্বীকার করা হলেও পবিত্র কোরআন শরীফে কোনো ভুল নেই। দ্বীনি শিক্ষা গ্রহণ করা মুসলমানদের জন্য ফরজ।

চরমোনাই পীর বলেন, মিয়ানমারে মুসলমানদের রক্ত নিয়ে হোলি খেলা হচ্ছে। নির্যাতন না করার জন্য জাতিসংঘের সাবেক মহাসচিবের অনুরোধও তারা উপেক্ষা করেছে। এ অনুরোধও অনেকটা আইওয়াশ। তিনি বলেন, ভারত, চীন, রাশিয়া মুসলিম নিধনের বিরুদ্ধে কোনো কথা বলেনি। এখন সময় এসেছে মুসলিম জাতিসংঘ প্রতিষ্ঠা করার। পরে তিনি লাখাই উপজেলায় আরেকটি ওয়াজ মাহফিলে যোগদান করেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!