• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যুবকের পা বিচ্ছিন্ন: গ্রিনলাইন বাস চালকের রিমান্ড নামঞ্জুর


আদালত প্রতিবেদক এপ্রিল ২৯, ২০১৮, ০৬:৩৮ পিএম
যুবকের পা বিচ্ছিন্ন: গ্রিনলাইন বাস চালকের রিমান্ড নামঞ্জুর

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের চাপায় প্রাইভেকটার চালক রাসেলের (২৫) পা বিচ্ছিন্নে ঘটনায় গ্রিনলাইন পরিবহনের চালক কবির হোসেনের রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত।

রবিবার (২৯ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম আবু সাইদ রিমান্ড নামঞ্জুর করে সাত কার্যদিবসের মধ্য তিনদিন জেলগেটে কবিরকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। এর আগে আটক কবির হোসেনকে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করে যাত্রাবাড়ী থানা পুলিশ। 

রাসেলের সহকর্মী আরিফ হোসেন জানান, শনিবার ঘটনার পর প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি দেখে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে নেয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানে প্রায় তিন ঘণ্টা তার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা, কিন্তু তার পা জোড়া লাগাতে পারেননি। এখন তিনি অ্যাপোলোতেই আছেন।

শনিবার (২৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে দুর্ঘটনায় বাম পায়ে চাপা খান রাসেল। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। রাসেল এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টেরের গাড়িচালক বলে জানা গেছে। ঘাতক গ্রিনলাইন পরিবহনের বাসটিও আটক করেছে পুলিশ।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে গ্রিনলাইন পরিবহন তার (রাসেল) প্রাইভেটকারকে ধাক্কা দেয়। তখন তিনি কার থামিয়ে বাসটিকে থামাতে যান। বাস না থামিয়ে প্রথমে রাসেলকে ধাক্কা দেয়, পরে তার বাম পায়ের ওপর চাপা দিয়ে চলে যায়। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!