• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যুবলীগ নেতা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৯:১৯ পিএম
যুবলীগ নেতা হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ: যুবলীগ নেতা তুহিন হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। 

এ সময় শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে অবস্থিত বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে আয়োিজত এই মানববন্ধনে দলের নেতাকর্মী ও মৃত তুহিনের এলাকা রেহাইচর থেকে আগত নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রায় ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মো. রাকিবুল হাসান বিরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক মো. আমানুল্লাহ বাবু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান টিটো, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামানিক, নিহত তুহিনের স্ত্রী এবং তার বোন।

বক্তারা বলেন, তুহিন দলের একজন একনিষ্ঠ কর্মী ছিলো। কিন্তু কে বা কারা তাকে রাতের আঁধারে নৃশংসভাবে মেরে ফেলেছে তা আমরা জানতে চাই। আমরা জানতে চাই কেনইবা তার মরদেহ নদীতে ফেলে দিয়ে কিসের আলামত নষ্ট করার গভীর ষড়যন্ত্র চলছে। আর এজন্য আইন শৃংখলা বাহিনীর কাছে যুবলীগ নেতা তুহিনের নৃশংস হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত দাবী করে দোষীদের অচিরেই আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান মানববন্ধনে আগতরা।

পরে আয়োজিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য দেন, শহর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. মিজানুর রহমান।

সোনলীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!