• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যে কারণে একসঙ্গে শাহরুখ-সালমান


বিনোদন ডেস্ক আগস্ট ৫, ২০১৮, ০৯:২৭ পিএম
যে কারণে একসঙ্গে শাহরুখ-সালমান

ঢাকা: তারা দুজন খুব ভালো বন্ধু। যদিও একসময় তাদের দীর্ঘদিনের বন্ধুত্বে চিড় ধরেছিল। কিন্তু তারপর সব সমস্যার সমাধান হয়ে যায়। ‘সুলতান’ ছবিতে শুধু বন্ধুত্বের খাতিরেই এসেছিলেন শাহরুখ খান। তেমনি বন্ধুত্বের অমর্যাদা করেননি সালমানও। শাহরুখের ‘জিরো’ ছবিতে দেখা যাবে সালমান খানকে। ইতিমধ্যেই তার ঝলক পেয়ে গিয়েছে দর্শক। এবার এই বন্ধুত্বের নিদর্শন ফের দেখতে চলেছে ছোটপর্দা।

‘দশ কা দম’-এ আসছে নতুন চমক। শোয়ের তৃতীয় পর্বের ফিনালেতে আসছেন বলিউড বাদশা। তার সঙ্গে আসবেন রানি মুখোপাধ্যায়।

এমনিতে ‘দশ কা দম’-এ অনেক সময় অনেক সেলেব্রিটি এসেছেন। ফারহা খান, শিল্পা শেট্টি কুন্দ্রা, সোনাক্ষী সিনহা, হিমেশ রেশমিয়া, কমল হাসানের মতো সেলেব্রিটি। এবার সেই শোয়ে আসছেন শাহরুখ।

জানা গেছে, ফিনালের রাতে বলিউড বাদশাকে শোয়ে আসার জন্য নিমন্ত্রণ করেছিলেন সালমান খান। তবে শুধু শাহরুখ নন। রানিকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

আর সুসংবাদ দু’জনেই এই আবেদনে সাড়া দিয়েছেন। এর মানে, ‘দশ কা দম’-এর ফিনালেতে তিন তারকাকে একসঙ্গে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।

দর্শকের জন্য আরও একটি চমক থাকছে ফিনালেতে। সেদিন এই তিন বিখ্যাত ফিল্মস্টারের সঙ্গে থাকবেন কমেডিয়ান সুনীল গ্রোভারও।

শোয়ে রিংকি ভাবি হিসেবে দেখা যাবে তাকে। অমিতাভ বচ্চনের ভূমিকাতেও দেখা দেবেন সুনীল। নিঃসন্দেহে শোয়ের দর্শকের ঠোঁটের কোণে হাসি ফোটানোর জন্যই সুনীলের আগমন।

সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই এপিসোডটি টেলিকাস্ট হবে। এপিসোডের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে।

‘দশ কা দম’-এর সেটে পালিত হয় সুনীলের জন্মদিনও। কাটা হয় কেক। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ ও সালমান। তবে এই প্রথমবার ছোটপর্দায় শাহরুখ ও সালমান একসঙ্গে দেখা দেবেন তা নয়। এর আগে ‘রইস’ ও ‘দিলওয়ালে’ ছবির প্রোমোশনে ‘বিগ বস’-এ এসেছিলেন শাহরুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!