• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যে কারণে দুই বছর পর ক্রিকেটার রাব্বির বিবাহোত্তর সংবর্ধনা


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ০৭:২১ পিএম
যে কারণে দুই বছর পর ক্রিকেটার রাব্বির বিবাহোত্তর সংবর্ধনা

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তাসনিয়া আনোয়ারকে প্রথম দেখেই ভাল লেগে যায়, অতপর মন দেওয়-নেওয়া। দীর্ঘ সাত বছর চুটিয়ে প্রেম করে ২০১৭ সালের ২৩ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন ক্রিকেটার কামরুল ইসলাম রাব্বি। তবে ব্যস্ততা আর নিজ এলাকায় অনুষ্ঠান আয়োজনের ইচ্ছে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা পিছিয়ে পড়ে। অবশেষে দুই বছর পর ধুমধাম করে বধূবরণ করলেন এই টেস্ট ক্রিকেটার।  

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নিজ শহর বরিশালের জেলা স্টেডিয়ামে গন্যমান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে ধুমধাম করে বধূবরণ করেন কামরুল ইসলাম রাব্বি। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জাতীয় দলের ক্রিকেটার ফজলে মাহমুদ রাব্বিসহ রাব্বির বন্ধু-পরিবার ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে স্ত্রী তাসনিয়া আনোয়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন কামরুল ইসলাম রাব্বি। নিজেদের জন্য দোয় কামনা করেন এই টেস্ট ক্রিকেটার। এরইমধ্যে রাব্বি-তাসনিয়ার বিবোহোত্তর অনুষ্ঠানের বেশ কিছু ভাইরাল হয়েছে।  

বরিশালের ছেলে কামরুল ইসলাম। ডাকনাম রাব্বি। বাবার স্বপ্ন ছিলো ছেলে শিক্ষিত হয়ে ভালো কিছুই হোক। কিন্তু রাব্বির গল্পটা ছিলো ক্রিকেট আর প্রকৃতির। প্রকৃতির পাগল রাব্বি ছোট বেলা থেকেই হতে চাইতেন বন বিভাগের কর্মকর্তা। ইচ্ছেতে ভাগ বসায় ক্রিকেট নামক চর্মগোলক আর কাষ্ঠদন্ডের খেলা। ২০০৮ সালে নাম লেখান গ্রামীনফোন পেসার হান্টে।  সেখানে বরিশাল বিভাগে প্রথম হন রাব্বি। সেই থেকেই ক্রিকেটে তার পথচলা শুরু। এরইমধ্যে অর্জন করেছেন জাতীয় দলের টেস্ট ক্যাপ।

২০১৬ সালে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষেক হয় কামরুল ইসলাম রাব্বীর। এখন পর্যন্ত ৭টি টেস্ট খেলে ৮ উইকেট শিকার করেছেন এই পেসার। অবশ্য এখনও রঙিন পোশাকে অভিষেক হয়নি রাব্বির।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!