• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কারণে ভোটারদের সঙ্গে কথা বলছেন না হাজী সেলিম


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৮, ১১:৩৪ এএম
যে কারণে ভোটারদের সঙ্গে কথা বলছেন না হাজী সেলিম

ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাজী মোহাম্মদ সেলিম

ঢাকা: দীর্ঘদিন ধরে অসুস্থ ঢাকা-৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাজী মোহাম্মদ সেলিম। নৌকা প্রতীক নিয়ে প্রচারের মাঠে তার সমর্থকরা সরব থাকলেও তিনি কথা বলতে পারেন না।

তবে কথা বলতে না পারলেও ইশারায় ভোটারদের কাছে ভোট ও দোয়া চাইছেন তিনি। সমর্থকদের সঙ্গে তিনি লিফলেট নিয়ে যাচ্ছেন ভোটারদের কাছে। হাত-মাথা নেড়ে ভোট চাইছেন নৌকা প্রতীকে। স্লোগানে স্লোগানে কর্মী-সমর্থকরা নির্বাচনী মাঠ সরগরম রাখলেও প্রার্থীর মুখে কোনো শব্দ নেই।

লালবাগ, চকবাজার, বংশাল ও কোতোয়ালি থানার একাংশ নিয়ে ঢাকা-৭ আসন। বর্তমান সাংসদ হাজী মোহাম্মদ সেলিম। এবারও তিনি আওয়ামী লীগের প্রার্থী। নির্বাচনী এলাকার রাস্তাঘাট, অলিগলি নৌকা প্রতীকের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে। প্রতিদিনই চলছে হাজী সেলিমের প্রচার। তিনি নিজে প্রতিদিন একাধিক প্রচার অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

এ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ পাওয়ার সাত দিনের মধ্যে গত শুক্রবার আজিমপুর এলাকায় গণসংযোগ করেছেন তিনি। এর পর তিনি ঢাকা-৭ আসনে গণসংযোগ করেছেন কিনা, তা বিএনপির তৃণমূলের কেউ স্পষ্ট করে বলতে পারেননি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!