• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যে ছবি মন কেড়েছে অনেকের


নিউজ ডেস্ক জুলাই ১৫, ২০১৯, ০৩:১৬ পিএম
যে ছবি মন কেড়েছে অনেকের

ঢাকা : কোনো ব্যক্তি বা কোনো বিষয়কে বিখ্যাত করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমকে প্রায়ই কৃতিত্ব দেওয়া হয়। এই মাধ্যমে এমন কিছু পোস্ট বা ছবি ভাইরাল হয় যা মানুষের হৃদয় স্পর্শ করে যায়।

সম্প্রতি স্যান্ডেল হাতে পাঁচ শিশুর সেলফি তোলার একটি ছবি ভাইরাল হয়েছে। পাঁচ শিশুর নিষ্পাপ হাসি মন কেড়েছে অনেকের। তবে এই শিশুরা কোথাকার বা এই ছবির আলোকচিত্রী কে, তা জানা যায়নি। অনেকে আবার বলছেন, ছবিটি ফটোশপ করা।

শুধু বাংলাদেশেই নয়, ভারতেও এই ছবি ছড়িয়ে পড়েছে। ফেসবুক, ইনস্টাগ্রাম ও টুইটারে এই ছবি শেয়ার করেছেন অনেক বিখ্যাত ব্যক্তি। গত কয়েক দিন ধরে ফেসবুক ও টুইটারের হোমপেজে ঘুরছে এই ছবি। বাংলাদেশের অনেক ফেসবুক ব্যবহারকারী এই ছবি শেয়ার করে তাদের মুগ্ধকার কথা জানিয়েছেন।

আহসান নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‌‘মুগ্ধকর ছবি। এমন অকৃত্রিম হাসি বহু দিন দেখি না।’

টুইটারে একজন ব্যবহারকারী ছবিটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘যখন জীবন তোমাকে দেবে একটি স্যান্ডেল, তোলো সেলফি।’ অনেক বলিউড তারকাও ছবিটি শেয়ার দিয়ে তাদের অনুভূতির কথা জানিয়েছেন।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার দিয়ে অভিনেতা বোমান ইরানি লিখেছেন, জীবনে খুশি থাকার জন্য বেশি কিছু লাগে না। ছবিটি প্রশংসার দাবিদার।প্রযোজক অতুল কাসবেকার টুইটারে ছবিটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘শিশুদের নিষ্পাপ হাসি আমাকে মুগ্ধ করেছে।

কেউ তাদের খোঁজ জানালে আমি তাদের জন্য উপহার পাঠাতাম।’

তবে অমিতাভ বচ্চন মনে করছেন, ছবিটি ফটোশপ করা। অতুলের পোস্টের নিচে মন্তব্যের ঘরে অমিতাভ লিখেছেন, ‘আমার মনে হচ্ছে ছবিটি ফটোশপ করা। যে হাতে স্যান্ডেল ধরা হয়েছে সেখানে লক্ষ্য করুন, শরীরের আকৃতির তুলনায় সেটিতে কী পার্থক্য আর অপর হাতটিও!’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!