• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যেভাবে ঈদ উদযাপন করলেন তারকা ক্রিকেটাররা


ক্রীড়া প্রতিবেদক মে ২৬, ২০২০, ০৭:৪০ এএম
যেভাবে ঈদ উদযাপন করলেন তারকা ক্রিকেটাররা

ঢাকা : করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির কারণে ভিন্ন এক ঈদ এবার। স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব নিশ্চিতে এবার ঘরে বসেই ঈদ উদযাপন করছেন বেশির ভাগ মানুষ। ক্রীড়াঙ্গনের তারকারাও এর ব্যতিক্রম নন। তবে এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

নিষেধাজ্ঞায় থাকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সপরিবারে এখন যুক্তরাষ্ট্রে। সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারের নতুন সদস্যসহ ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা অলরাউন্ডার। নিজের ফেসবুক পেজে সাকিব ‍লিখেছেন, আমাদের পক্ষ থেকে ঈদ মোবারক। নিরাপদ থাকুন।

করোনাকালে উপস্থাপক হিসেবে নাম কামানো বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিজের ফেসবুক পেজে লিখেছেন, আপনি এবং আপনার পরিবারকে ঈদ মোবারক। ঘরে থাকুন এবং নিরাপদ থাকুন।

‘মি ডিপেন্ডেবল’খ্যাত জাতীয় দলের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন। ঈদ মোবারক।

‘সাইলেন্ট কিলার’ মাহমুদউল্লাহ রিয়াদ, জাতীয় দলের পেসার রুবেল হোসেন, ওপেনার ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলামরা ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। সতর্ক থাকার অনুরোধ করেছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!