• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যেভাবে উদ্ধার করা হলো সোহেল তাজের ভাগ্নে সৌরভকে


জেলা প্রতিনিধি জুন ২০, ২০১৯, ০৯:০০ এএম
যেভাবে উদ্ধার করা হলো সোহেল তাজের ভাগ্নে সৌরভকে

ময়মনসিংহ: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৌরভকে ময়মনসিংহ থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর সোয়া ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার ভোর ৫টা। হঠাৎই ফোন আসে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের মুঠোফোনে। খবর আসে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলে অবস্থান করছেন সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভ। 

পুলিশ সুপার নিজেই জেলা গোয়েন্দা পুলিশ নিয়ে ছুটে যান তারাকান্দা উপজেলায়। সেখানকার বটতলা এলাকার জামিল অটো রাইস মিলের ভেতরে সন্ধান মেলে সৌরভের। তখন সকাল ৫.৪০ মিনিট।
এরপরই পুলিশ সুপারের গাড়িতে করেই ময়মনসিংহ নগরীর নিজ বাসভবনে সৌরভকে নিয়ে আসেন এসপি। পরে তাকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়েছে।

পুলিশের একাধিক সূত্র বিষয়গুলো নিশ্চিত করেছে। সূত্র জানায়, সৌরভ নিজে হেঁটেই রাইস মিলের ভেতরে যান। পরে সেখানে অবস্থানরদের নিজের পরিচয় দেন। পরেই এসপিকে মুঠোফোনে বিষয়টি জানান স্থানীয়রা। 

সূত্র আরো জানায়, সৌরভকে সুস্থ এবং স্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি কথা বলতে পারছেন। ইতিমধ্যে পরিবারের সদস্যদের সাথেও কথা বলেছেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!