• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলো স্বামী


সোনালীনিউজ ডেস্ক নভেম্বর ২২, ২০১৯, ০৭:৪৭ পিএম
যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলো স্বামী

বগুড়া : বগুড়ার নন্দীগ্রামে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিলো স্বামী মোরশেদুল বারী (২৫)। এ ঘটনাটি ঘটেছে উপজেলার ইউসুবপুর গ্রামে।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে স্বামী মোরশেদুল বারীকে আটক করেছে থানা পুলিশ। জানা গেছে, নাটোর জেলার সিংড়া উপজেলার পাঁচপাকিয়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে মারজিয়া খাতুন রুপালী (২০) এর সঙ্গে ১০ মাস আগে বিয়ে হয় নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মোরশেদুল বারীর। বিয়ের পর থেকেই তাদের পরিবারের মধ্যে যৌতুকের টাকা নিয়ে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত বুধবার দুপুরে মারজিয়া খাতুন রুপালীর হাত থেকে একটি হরলিক্সের বয়াম পড়ে ভেঙে যায়। পরে বৃহস্পতিবার স্বামী মোরশেদুল বারী বাড়িতে ফিরে এসে এই ঘটনা শুনে।

এরপর দুপুরে মোরশেদুল বারী মারজিয়া খাতুন রুপালীকে বেদম মারপিট করে। একপর্যায়ে মারজিয়ার মাথা ন্যাড়া করে দেয়। মাথা ন্যাড়া করা দেখে চুলগুলো ফেলে দেয় এবং মারজিয়া খাতুন রুপালীকে ঘরে আটকে রাখে তার শ্বাশুড়ি। মারজিয়া খাতুন রুপালী মোবাইল ফোনে ঘটনাটি তার বাবা-মাকে জানায়। তার মা মঞ্জুয়ারা বেগম জানিয়েছে, বিয়েতে নগদ দেড় লাখ টাকা যৌতুক দেয়া হয়। এখন তারা আরো দুই লাখ টাকা যৌতুক দাবী করে। মারজিয়া বাবা বাড়ি থেকে টাকা এনে দিতে না পারলে তাকে স্বামী ও শ্বাশুড়ির শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালায়। 

আজ সকালে মারজিয়ার মা মঞ্জুয়ারা বেগম জামাই বাড়ি এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে। পরে থানা পুলিশকে খবর দেয়। তারপর থানা পুলিশ মোরশেদুল বারীকে আটক করে থানায় নিয়ে আসে। 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ শওকত কবির জানিয়েছে, মোরশেদুল বারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এএস 

Wordbridge School
Link copied!