• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যৌন সম্পর্ক দেখে ফেলায় শ্বাশুড়িকে হত্যা


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০১৯, ০৪:৩৩ পিএম
যৌন সম্পর্ক দেখে ফেলায় শ্বাশুড়িকে হত্যা

প্রতীকী ছবি

ঢাকা: চট্টগ্রামে রাউজানে শ্বাশুড়ি হত্যা মামলায় পুত্রবধু কুসুম আকতার কে পটিয়া থেকে আটক করেছে পুলিশ। ১৪ ফেভ্রুয়ারি ভোর রাতে তাকে পটিয়ার পৌরসদর থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পুলিশ জানায়, ২০১৫ সালের ২১শে সেপ্টেম্বর রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নে শহিদুল্লাহ কাজী বাড়িতে পুত্রবধু কুসুম আকতার ও ভাতিজা শেখ কামালকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শ্বাশুড়ি নুর আয়েশা বেগম। ঘটনা চাপা দিতে দুজন মিলে নুর আয়েশা বেগম কে গলাটিপে হত্যা করে।

বিষয়টি প্রথমদিকে চাপা থাকলেও পরবর্তীতে নিহতের প্রবাসী পুত্র দেশে এসে নানা কৌশলে ঘটনার মূল রহস্য উদঘাটন করে। এসময় স্বামীর কাছে পুরো ঘটনা স্বীকার করেন কুসুম আকতার।

পরে নিহতের ছেলে মো. মুবিন বাদী হয়ে তার মামাতো ভাই শেখ কামাল ও স্ত্রী কুসুম আক্তারকে আসামী করে মামলা দায়ের করে। মামলার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিহতের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্ত করা হয়।

এদিকে মামলার পর থেকে কুসুম আকতার ও মামাতো ভাই শেখ কামাল দুজনই পলাতক ছিলো। দীর্ঘদিন পর আজ ভোরে পটিয়া থেকে স্ত্রী কুসুম আকতারকে আটক করে পুলিশ।

এ বিষয়ে রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ জানান, আপন ভাতিজার সঙ্গে পুত্রবধুকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় দুইজন মিলে গলাটিপে হত্যা করে শ্বাশুড়ি নুর আয়েশা বেগমকে। কুসুম আকতারকে গ্রেফতার করে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!