• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যৌন হয়রানির অভিযোগে আইনজীবীর বিরুদ্ধে মামলা


মো. জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি আগস্ট ২৮, ২০১৮, ০৭:২৭ পিএম
যৌন হয়রানির অভিযোগে আইনজীবীর বিরুদ্ধে মামলা

নোয়াখালী : জেলার সেনবাগ উপজেলা বাবুপুর শ্রীপুর গ্রামে এক নববিবাহিতা যুবতী (১৮) কে যৌন হয়রানির অভিযোগে সাখাওয়াত হোসেন লিটন (৫০) নামের এক আইনজীবীর বিরুদ্ধে সোমবার রাতে সেনবাগ থানায় মামলা দায়ের করেছে এক নারী। অভিযুক্ত অ্যাডভোকেট নোয়াখালী কোটে আইন পেশায় নিয়োজিত। ওই যৌন হয়রানির ঘটনাটি ঘটেছে গত ১৮ ও ২২ আগস্ট বিকেলে ও সকালে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর-শ্রীপুর গ্রামের যুবতী ১৮ সঙ্গে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার দক্ষিণ নাওরী গ্রামের ভূঁইয়া বাড়ির সাহাব উদ্দিন সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে নব বিবাহিতা স্বামী-স্ত্রী এক সঙ্গে সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর-শ্রীপুর গ্রামে বসবাস করে আসছিল।

গত ১৮ আগস্ট বিকেলে ও ২২ আগস্ট বেলা ১১টার দিকে স্বামীর অনুপস্থিতিতে ভিকটিমকে একা পেয়ে অভিযুক্ত আসামি লিটন তাকে শরীরের স্পর্শ স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে এই অভিযোগে থানায় মামলা দায়ের করে। মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করার জন্য নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত সাখাওয়াত হোসেন লিটন অভিযোগ অস্বীকার করে জানান, তিনি ভিকটিমকে ছিনেন না। তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হয়রানি করার জন্য ওই মিথ্যা মামলা দায়ের করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!