• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রংপর বিপক্ষে ব্যাটিংয়ে কুমিল্লা


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৯, ০৬:৩৪ পিএম
রংপর বিপক্ষে ব্যাটিংয়ে কুমিল্লা

ঢাকা: বঙ্গবন্ধু বিপিএলে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি রংপর রেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে। রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবীর করা টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লা ওয়ারিয়র্সের শ্রীলংকান অধিনায়ক দাসুন সানাকা।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে সিলেট সুপার স্টার্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জাসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হয় বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী ম্যাচে মোহাম্মদ মিঠুনের ব্যাটিং ঝড়ে ৪ উইকেটে ১৬২ রান করে সিলেট। দলের হয়ে সর্বোচ্চ ৪৮ বলে অপরাজিত ৮৪ রান করেন মিঠুন। জবাবে ব্যাটিংয়ে নেমে ইমরুল কায়েসের ব্যাটিং নৈপুণ্যে নির্ধারিত ওভারের এক ওভার আগেই ৫ উইকেটে জয় নিশ্চিত করে চট্টগ্রাম। দলের জয়ে ৩৮ বলে ৬১ রান করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন জাতীয় দলের তারকা ওপেনার ইমরুল।

রংপুর রেঞ্জার্স: মোহাম্মদ শেহজাদ, জহুরুল ইসলাম অমি, লুইস গ্রেগরি, মোহাম্মদ নবী, জাকির হাসান, জুনায়েদ খান, মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, তাসকিন আহমেদ, ফজলে মাহমুদ রাব্বি ও সঞ্জিত সাহা।

কুমিল্লা ওয়ারিয়র্স: সৌম্য সরকার, ডেভিড মালান, সাব্বির রহমান, দাসুন সানাকা, মুজিব-উর রহমান, ভানুকা রাজাপাকশে, আল আমিন হোসেন, ইয়াসির আলী, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি ও মাহিদুল ইসলাম অঙ্কন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!