• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রংপুরে দু’বাসের সংঘর্ষে নিহত ১২, আহত অর্ধশতা


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২০, ২০১৬, ০১:৩০ পিএম
রংপুরে দু’বাসের সংঘর্ষে নিহত ১২, আহত অর্ধশতা

রংপুর প্রতিনিধি

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে স্থানীয়রা অন্তত ১৫ জন নিহতের কথা জানিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অর্ধশতাধিক যাত্রী।

বুধবার উপজেলার উপজেলার ইকরচালিতে রংপুর-দিনাজপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার এসআই আব্দুর সাত্তার ১২ নিহতদের খবর নিশ্চিত করেছেন।

আহত যাত্রীদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে তারাগঞ্জের ১৩ মাইল এলাকায় সৈয়দপুর থেকে রংপুরগামী তৃপ্তি পরিবহনের একটি বাস ও কুমিল্লা থেকে রংপুর হয়ে সৈয়দপুরগামী সায়মুন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে ১২ জনের মৃত্যু হয়েছে।

রংপুরের জেলা প্রশাসক আয়াত আনোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলুফার সুলতানা ও তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিয়াসহ প্রশাসনেরা কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আবদুল লতিফ মিয়া বলেন, স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। দুমড়ে-মুচড়ে যাওয়ায় বাসগুলো কেটে লাশগুলো বের করা হয়েছে। নিহত ১২ জনের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইউ

Wordbridge School
Link copied!