• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রংপুরের শক্তি বাড়াতে যোগ দিচ্ছেন ডি ভিলিয়ার্স


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৯, ০৯:১২ পিএম
রংপুরের শক্তি বাড়াতে যোগ দিচ্ছেন ডি ভিলিয়ার্স

ছবি: সংগৃহীত

ঢাকা: এবারের বিপিএলে সবচেয়ে বড় চমক এবি ডি ভিলিয়ার্স। তিনি খেলবেন সর্ব উত্তরের দল রংপুর রাইডার্সের হয়ে। এখনও ডি ভিলিয়ার্স বাংলাদেশে আসেননি। তবে সব ঠিক থাকলে বৃহস্পতিবার তাঁর ঢাকায় পা রাখার কথা রয়েছে। সেখান থেকে ডি ভিলিয়ার্স সরাসরি চলে যাবেন সিলেটে।

১৯ জানুয়ারি ডি ভিলিয়ার্সের বিপিএল অভিষেক হতে পারে। প্রতিপক্ষ স্বাগতিক সিলেট সিক্সার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ৩৪ বছর বয়সী ডি ভিলিয়ার্স বিভিন্ন দেশের ঘরোয়া লিগগুলো খেলে বেড়াচ্ছেন।

রংপুর রাইডার্স কর্তৃপক্ষ জানিয়েছে, ১৭ জানুয়ারি সিলেটে দলের সঙ্গে যোগ দিয়ে ১৯ জানুয়ারি সিলেট সিক্সার্সের বিপক্ষে মাঠে নামবেন ডি ভিলিয়ার্স।

আইপিএলে তিনি দীর্ঘদিন ধরে খেলছেন বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। সেই দলে ছিলেন ক্রিস গেইলও। রংপুর রাইডার্সেও ডি ভিলিয়ার্স সতীর্থ হিসেবে তাঁকে পাচ্ছেন। দুজনে এক সঙ্গে জ্বলে উঠলে প্রতিপক্ষ বোলারের যে ঘাম ছুটে যাবে সেটি না বললেও চলে।

বর্তমানে রংপুর রাইডার্সের দল অবস্থান করছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন শহরের দরগাহ গেট এলাকার একটি চার তারকা হোটেললে। তবে ডি ভিলিয়ার্স এসে উঠবেন হবিগঞ্জের দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে, একই সাথে পুরো দল চলে যাবে সেখানে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!