• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রক্তাক্ত পুলওয়ামা, ভ্যালেন্টাইন উৎসবে বিরাট-আনুশকা!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৫:৪৯ পিএম
রক্তাক্ত পুলওয়ামা, ভ্যালেন্টাইন উৎসবে বিরাট-আনুশকা!

ছবি: সংগৃহীত

ঢাকা: জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় প্রাণঘাতী হামলায় ভারতীয় সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪০ জন জওয়ান নিহত হয়েছে। গত বৃহস্পতিবারের ওই ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা ভারত। ঠিক সেই মুহুর্তে স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে ভ্যালেন্টাইন উৎসবে মেতে ছিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেছেন কোহলি। ছবিতে বিরাটের পাশে দাঁড়িয়ে অানুশকা। ওপরে লেখা, ‘অ্যাবাউট লাস্ট নাইট উইথ মাই ভ্যালেন্টাইন।’

কিন্তু বিরাট-আনুশকার এই বিষয়টি ভালভাবে নেয়নি ফলোয়ারা। ফলে যা হওয়ার তাই হল। ভ্যালেন্টাইন ডে-কে ব্ল্যাক ডে ঘোষণা করা মানুষগুলো রে রে করে উঠলেন। এদের মধ্যে অনেকেই হয়ত পুলওয়ামা না ঘটলে বিরাট-অনুশকার ছবিই সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে বোল্ড অক্ষরে লিখতেন ‘লাভ গোল’।

যদিও পরে পুলওয়ামায় নিহত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইট করেছেন ভারত অধিনায়ক। টুইটে বিরাট লিখেছেন, “পুলওয়ামার ঘটনায় আমি বাকরুদ্ধ। শহিদ জওয়ানদের পরিবারের উদ্দেশে আমার সমবেদনা রইল। আহত জওয়ানদের দ্রুত আরোগ্য কামনা করি।”

অন্যদিকে গৌতম গম্ভীরকে দেখুন। দেশপ্রমিক গৌতির গম্ভীর গম্ভীর টুইট তাতিয়ে দিচ্ছে নেটিজেনদের। সে যাই থাকুক, টুইটে রীতিমতো যুদ্ধ ঘোষণার পথে হেঁটেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। পাকিস্তানের সঙ্গে অবশ্যই কথা বলা উচিত, তবে তা টেবিলে নয়। এবার কথা হবে রণক্ষেত্রে। গৌতির এই টুইটে আগুন লেগেছে সোশ্যাল সাইটে।

আর হার্দিক? কফি উইথ করণ-এ কলঙ্ক লাগিয়ে বাড়ি ফেরা ছেলেটা হাঁটল একেবারে অন্যপথে। ৪০ জন শহিদের উদ্দেশে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করলেন হার্দিক। পাল্টে গিয়েছে তাঁর সোশ্যাল অ্যাকাউন্টগুলোর ডিপি। টুইটে সমবেদনা জানিয়ে পান্ডিয়া লিখেছেন, “পুলওয়ামার ঘটনায় আমি ব্যথিত। দেশের জন্য যে সিআরপিএফ জওয়ানরা প্রাণ দিয়েছেন তাদের পরিবারের পাশে আছি। আসুন এই অন্ধকার সময়ে ওদের পরিবারের পাশে দাঁড়াই এবং প্রার্থনা করি।”

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!