• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রণবীরের আগে যে ৫ জনের ঘনিষ্ঠতা ছিল আলিয়ার


বিনোদন ডেস্ক মার্চ ২১, ২০১৯, ১২:১৮ পিএম
রণবীরের আগে যে ৫ জনের ঘনিষ্ঠতা ছিল আলিয়ার

আলিয়া ভাট

ঢাকা: বলিউডের আলোচিত নায়িকা আলিয়া ভাট। সম্প্রতি ২৬ বছরের পা রেখেছেন নায়িকা। অথচ এরই মধ্যে একাধিক ১০০ কোটির ছবিতে নাম লিখিয়েছেন মহেষ ভাট কন্যা। তবে বয়স অল্প হলেও আলিয়ার বয়ফ্রেন্ডের সংখ্যা মোটেও অল্প নয়। রণবীর কাপুরের সঙ্গে এখন তিনি যে প্রেম করছেন, তা তার ৬ নম্বর 'অ্যাফেয়ার'। এর আগেও আরও ৫ জনের সঙ্গে তার সম্পর্ক ছিল।

আলি দাদারকর। বিখ্যাত কেউ নন, তার নাম বিশেষ কেউ জানে না। তবে আলিয়ার বয়ফ্রেন্ডের তালিকায় ইনি রয়েছেন। ক্লাসমেট ছিলেন তারা, সিনেমায় নামার আগে আলিয়া ডেট করতেন তার সঙ্গে। তবে সেটা অতীত। আলি এখন দুবাইয়ের বাসিন্দা।

সিদ্ধার্থ মালহোত্রা বলিউডের পরিচিত মুখ। আলিয়ার সঙ্গে তার সম্পর্ক এক সময় দারুণ চর্চিত ছিল। এখনও পর্যন্ত তাঁরা এক সঙ্গে ২টি ছবিতে কাজ করেছেন। দুজনেরই বলিউডে পা রাখা স্টুডেন্টস অফ দ্য ইয়ার ছবিতে। তবে শোনা যায়, জ্যাকুলিন ফার্নান্ডেজের সঙ্গে সিদ্ধার্থর মাখামাখির জন্য তার দূরত্ব তৈরি হয় আলিয়ার সঙ্গে।

ভারতের বিখ্যাত শিল্পপতি সুনীল মিত্তালের ছেলে কেভিন মিত্তালও আলিয়ার সঙ্গে কিছুদিন প্রেম করেছেন। এক সেমিনারে নাকি তাদের দেখা হয়, সেখান থেকে ঘনিষ্ঠতা। কিন্তু বেশিদিন সম্পর্ক টেকেনি। এছাড়া আরও দু'জনের সঙ্গে তার সম্পর্ক ছিল বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!