• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রফিকুল ইসলাম মিয়ার মৃত্যুর গুজব, তবে...


নিজস্ব প্রতিবেদক জুলাই ৬, ২০২০, ১১:২৮ এএম
রফিকুল ইসলাম মিয়ার মৃত্যুর গুজব, তবে...

ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সভাপতি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সম্পূর্ণ সুস্থ আছেন। রোববার (৫ জুলাই) রাতে ফেসবুকে তার মৃত্যু সংবাদ ছড়িয়ে দেওয়া হয়।

সোমবার (৬ জুলাই) সকালে এ বিষয়ে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল তার ফেসবুক পেজে লেখেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ইন্তেকাল করেছেন বলে সোমবার রাত থেকে অনেকেই গুজব ছড়িয়েছেন। আমি তাদের জ্ঞ্যাতার্থে জানাচ্ছি যে, কিছুক্ষণ আগে স্যার এবং তার স্ত্রী প্রফেসর শাহিদা রফিকের সঙ্গে আমার কথা হয়েছে। স্যার তখন নাস্তা করছিলেন। তারা তাদের ইস্কাটনের বাসায় আছেন। স্যার কোন হাসপাতালে ভর্তিও হননি। স্যার সম্পূর্ণ সুস্থ আছেন।

তিনি আরও বলেন, স্যারের শারীরিক সুস্থতা নিয়ে কেউ কোনো ধরনের গুজব ছড়াবেন না। এ বিষয়ে কারো কিছু জানার থাকলে সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। আপনাদের সবাইকে ধন্যবাদ।

জানতে চাইলে, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, স্যার সুস্থ আছেন। বাসায় আছেন। তিনি কোনো হাসপাতালে ভর্তি হননি। ফেসবুকে কয়েকদিন ধরেই তার অসুস্থতা ও হাসপাতালে ভর্তি নিয়ে গুজব ছড়ানো হচ্ছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!