• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রসুনের খোসা ছড়ানোর অভিনব ভিডিও দেখলেন ২ কোটি মানুষ


আন্তর্জাতিক ডেস্ক জুন ১৯, ২০১৯, ১০:৪৪ পিএম
রসুনের খোসা ছড়ানোর অভিনব ভিডিও দেখলেন ২ কোটি মানুষ

ঢাকা: রসুনের কোয়া থেকে খোসা যারা ছড়িয়েছেন, তারা নিশ্চয়ই জানেন কতটা কষ্টকর এই কাজ। কোয়া থেকে খোসা ছড়ানোর পুরো এই কাজে দরকার অনেক ধৈর্য্যেরও। 

সম্ভবত সে কারণেই রসুনের কোয়া থেকে খোসা ছড়ানোর জাদুকরী এক কৌশলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিমীষেই ভাইরাল হয়ে গেল।

ভি পেস্টিলেন জেড নামের এক টুইটার ব্যবহারকারী ওই ভিডিও টুইট করার পর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিও টুইট করে তিনি লিখেছেন, যারা কোরীয় খাবার তৈরি করেন, তাদের জন্য রসুন থেকে খোসা ছড়ানোর জন্য এটিই হতে পারে সর্বোত্তম পন্থা।

ভিডিওতে দেখা যায়, রসুনের কোয়ার ভেতরে ছোট একটি ছুরি ঢুকিয়ে দিয়ে খুব সহজেই খোসা ছড়ানো হচ্ছে। মুহূর্তের মধ্যেই রসুনের কোয়া বেরিয়ে আসছে ছুরির মাথায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হতে সময় লাগেনি জাদুকরী এ্ ভিডিওর।

ভিডিওটি টুইটারে টুইট করার পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত দেখেছেন প্রায় ২ কোটি ১৭ লাখ মানুষ। এর নিচে কমেন্ট করেছেন লাখ লাখ মানুষ। ভিডিওটি টুইট করার পর ভি পেস্টিলেন জেড নামের ওই নারী প্রশংসা পেয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদের ডেমোক্রেট দলীয় সদস্য অ্যালেক্সান্দ্রো ওকাসিও-কর্টেজ ও মডেল শেফ ক্রিসি টেইজেনের কাছ থেকে।

বাড়িতে আপনিও কি এখন থেকে রসুনের কোয়া থেকে খোসা ছড়ানোর এই পদ্ধতি অনুসরণ করবেন? কমেন্ট করে জানাতে পারেন।

দেখুন সেই ভিডিওটি

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!