• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রাইসা আন্তঃফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


রাঙ্গাবালী(পটুয়াখালী) প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৯, ০১:৪১ পিএম
রাইসা আন্তঃফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পটুয়াখালী : রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের নয়ভাংগুনী স্কুল মাঠে রাইসা আন্তঃ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হয়।

ফাইনালে পুরো ৬০ মিনিট ধরে সিনিয়র একাদশ ও রইস একাদশের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে।  সিনিয়র একাদশ ও রইস একাদশের মধ্যে রইস একাদশ ২-০ গোলে বিজয় লাভ করেন।  খেলা কমিটির সভাপতি মো. রওশন মৃধা বলেন, ১ মাস ৩ দিনব্যাপী টুর্নামেন্টে আমাদের কোনো খেলোয়াড়ের ইনজুরি হয়নি,যা প্রশংসার দাবিদার। সকল খেলোয়াড়দের অংশগ্রহণে আমরা অত্যন্ত সুন্দর ও সফল একটি টুর্নামেন্টের আয়োজন করতে পেরেছি। ভবিষ্যতেও এমন টুর্নামেন্টের আয়োজন করা হবে। সামনে ব্যাডমিন্টন, ভলিবলসহ সব টুর্নামেন্টেরই আয়োজন করা হবে।

রাঙ্গাবালী উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মো. রওশন মৃধা সভাপত্বিতে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন, রাঙ্গাবালী থানার সাব-ইন্সপেক্টর মো. নাজমুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন,ছোটবাইশদিয়া ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মো. রেদোয়ানুর রহমান যুবরাজ, নয়ভাংগুনী সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লিমন আনসারী, মো. রব মাতবার, মো. সিপন  হাওলাদার প্রমুখ।

অক্টোবর মাসের ১৫ তারিখে টুর্নামেন্ট শুরু হয়।  টুর্নামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করে।  স্থানীয় খেলাধুলা প্রেমিক লোকজন ও সকল খেলাধুলা প্রেমি যুবক আর্থিক সহযোগিতা করেন। খেলা দেখতে হাজার হাজার দর্শক মাঠে ভিড় করে।

সোনালীনিউজ/এআই/এএস

 

Wordbridge School
Link copied!