• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
বঙ্গবন্ধু এভিনিউয়ে কামরুল ইসলাম

রাজনীতিতে এত নীরবতা ভালো লক্ষণ নয়


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৬, ২০১৯, ০৯:৪০ পিএম
রাজনীতিতে এত নীরবতা ভালো লক্ষণ নয়

ঢাকা: সবাই এখন শেখ হাসিনার পক্ষে, এটা ভালো লক্ষণ নয়। ’৭৫ এর আগেও এভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে ছিল, তখন খুনিরা ঘাপটি মেরে ছিল। রাজনীতিতে এত নীরবতা ভালো লক্ষণ নয় বলে মন্তব্য করেছেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

মঙ্গলবার (১৬ জুলাই) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ‘কারান্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত ঘাপটি মেরে আছে। সুযোগ পেলেই তারা ছোবল মারবে। শেখ হাসিনার শত্রুর অভাব নেই। তাকে মারার জন্য এ পর্যন্ত ১৭ বার হামলা করা হয়েছে। আল্লাহর বিশেষ রহমত ছিল বিধায় তিনি এখনও আমাদের মাঝে বেঁচে আছেন। আমরা তার ছায়ায় আছি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কামরুল বলেন, আওয়ামী লীগের যে যেখানে আছেন, সবাই ঐক্যবদ্ধ থাকবেন। অতন্দ্র প্রহরীর মতো শেখ হাসিনাকে পাহারা দিতে হবে। যেদিন শেখ হাসিনাকে বন্দি করা হয়, সেদিন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপরও জুলুম-নির্যাতন নেমে আসে। অনেক নেতা ঘরে থাকতে পারেননি, ঘুমাতে পারেননি।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত সভাপতিত্ব করেন। আর এতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির, অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, কামাল চৌধুরী, দিলীপ কুমার রায় প্রমুখ বক্তব্য দেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!