• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাজনীতিতে মাশরাফি কি ভাবছেন প্রবাসীরা (ভিডিও)


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৭, ২০১৮, ০৯:১২ পিএম
রাজনীতিতে মাশরাফি কি ভাবছেন প্রবাসীরা (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের ইতিহাসে সব থেকে জনপ্রিয় ক্রীড়াবিদ মাশরাফি বিন মর্তুজা। তার ছোঁয়ায় বদলে গেছে বাংলাদেশের ক্রিকেট। নড়াইল এক্সপ্রেস খ্যাত এই পেসার এখনও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক। সদ্য সমাপ্ত জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে টাইগারদের নেতৃত্ব দিয়েছেন। কিন্তু আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ম্যাশের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এর কারণ এরইমধ্যে জেনে গেছেন সবাই।  

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন মাশরাফি। আর এ বিষয়টি নিয়ে ম্যাশভক্তদের মাঝে লক্ষ্য করা যাচ্ছে নানা প্রতিক্রিয়া। বিশেষ করে প্রবাসী বাংলাদেশিরা বিষয়টি ভালভাবে গ্রহণ করতে পারেননি। তারা জানিয়েছেন, মাশরাফি যদি সরাসরি কোনও দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা না করে সতন্ত্র প্রার্থী হতেন তাহলে কোনও প্রশ্ন উঠত না, অথবা তিনি যতি একটি দল গঠন করে নির্বাচনে নামতেন তাহলে সবাই তাকে সমর্থন করতেন।

উদাহরণ স্বরুপ পাকিস্তানের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের অধিনায়ক এবং বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের কথা তুলে ধরেছেন তারা। তবে অনেকেই মাশরাফি এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

আসুন ভিডিওতে দেখা নেয়া যাক কি ভাবছেন প্রবাসীরা :

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!