• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাজনীতিবিদ বন্ধুর সঙ্গে ইটিশ-পিটিশ, বিল না দিয়েই উধাও নায়িকা


বিনোদন ডেস্ক মার্চ ২১, ২০১৯, ০৫:৩০ পিএম
রাজনীতিবিদ বন্ধুর সঙ্গে ইটিশ-পিটিশ, বিল না দিয়েই উধাও নায়িকা

ঢাকা: দীর্ঘদিন রাজনীতিবিদ বন্ধুর সঙ্গে হোটেলে সময় কাটিয়েছেন অভিনেত্রী পূজা গান্ধী। কিন্তু হোটেল বিলের পুরো টাকা পরিশোধ না করেই পালিয়ে গেছেন তিনি। সম্প্রতি ভারতের কন্নড়’র এই অভিনেত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ করেছে বেঙ্গালুরুর এক পাঁচতারা হোটেল কর্তৃপক্ষ।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, হোটেল ম্যানেজার দাবি করছেন, ২০১৬ সালের এপ্রিল মাস থেকে ২০১৭ সালের মার্চ পর্যন্ত তাদের হোটেলে রাজনীতিবিদ বন্ধু অনিল পি মিনাসিনাকাইয়ের সঙ্গে সময় কাটিয়েছেন অভিনেত্রী পূজা গান্ধী। ট্যাক্সসহ তাদের হোটেলের বিল হয় ৩২ লাখ ১৯ হাজার ৮০ টাকা (২৬ লাখ ২২ হাজার ৩৪৪ রুপি)। যার মধ্যে ২০১৬ সালের এপ্রিল মাস থেকে ২০১৮-র ডিসেম্বর পর্যন্ত ২৮ লাখ ২ হাজার ৬৭৪ টাকা (২২ লাখ ৮৩ হাজার ১২৯ রুপি) বিল পরিশোধ করেছেন। কিন্তু বাকি টাকা পরিশোধ না করেই পালিয়েছেন এই অভিনেত্রী ও তার বন্ধু।

হোটেল ম্যানেজার আরও অভিযোগ করেন, হোটেলের কর্মীরা যখন পূজা ও তার বন্ধুর কাছে বিল পরিশোধের কথা বলেন, তারা কোনো কিছুই স্পষ্টভাবে না জানিয়ে হোটেল থেকে বেরিয়ে যান। হোটেল কর্মীরা প্রথমে ভেবেছিলেন, কোনো ছবির শ্যুটিংয়ের ব্যস্ততার কারণেই হয়তো অভিনেত্রী তারাতারি হোটেল থেকে চলে গেছেন। কিন্তু পরে হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টিই অস্বীকার করেন। জানিয়ে দেন, এ বিষয়ে তার কিছুই করার নেই।

হোটেল কর্তৃপক্ষ আরও জানান, পরে তাদের পক্ষ থেকে অনিল পি মিনাসিনাকাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি চেক পাঠিয়ে দেন। কিন্তু সেই চেক বাউন্স হয়।

এদিকে হোটেল কর্তৃপক্ষ ওই অভিনেত্রী ও তার বন্ধু মিনাসিনাকাইয়ের বিরুদ্ধে ‘অ-আমলযোগ্য অপরাধ’ এর মামলা দায়ের করেন। আর এরপরই তারাতারি হোটেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিল পরিশোধে উদ্যোগী হন মিনাসিনাকাই। অন্যদিকে পুরো বিষয়টিই ‘ভুল বোঝাবুঝি’ বলে দাবি করেছেন কন্নড় অভিনেত্রী পূজা গান্ধী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!