• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘রাজা’ নিশো, ‘রানী’ কে?


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৮, ০৩:৪৮ পিএম
‘রাজা’ নিশো, ‘রানী’ কে?

ঢাকা : অভিনয়শিল্পী আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী এ সময়ের ছোটপর্দার আলোচিত জুটি। দর্শকপ্রিয় এই জুটির নতুন নাটক ‘রাজা রানী’।

প্রেম ও দাম্পত্য জীবনের গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। রূপক বিন রউফ ও তানিন রহমানের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রূপক বিন রউফ। আজ শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে নাটকটি প্রচারিত হবে। নাটকটিতে আরো অভিনয় করেছেন শেলী আহসান, তৌফিক ঈমন, ইতি প্রমুখ।

নাটকটিতে নিশোর চরিত্রের নাম মেঘ এবং মেহজাবীনের তনুকা। নাটকটির গল্প প্রসঙ্গে নাট্যকার তানিন রহমান বলেন, ‘আমি আর রউফ যৌথভাবে নাটকটি লিখেছি। নাটকের নাম ‘রাজা রানী’ রূপক অর্থে ব্যবহার করেছি আমরা। রাজার ভূমিকায় আফরান নিশো ও রানীর ভূমিকায় মেহজাবীন চৌধুরীকে দেখা যাবে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।”

নাটকের গল্পে দেখা যাবে, ‘বাসর রাত। তনুকা বউ সেজে বসে আছে। মেঘ সামনে বসে অবাক দৃষ্টিতে তনুকাকে দেখছে। দুজনের অপলক দৃষ্টি। নববধূর রূপের মোহ খুব বেশিক্ষণ স্তব্ধ থাকতে দিল না মেঘকে। তনুকাকে ছুঁতে গেলেই সে চিৎকার দিয়ে ওঠে, খবরদার ছোঁবে না আমাকে। ছেলেদের আমার খুব চেনা আছে। নারীদের অসহায়ত্বের সুযোগ তোমরা নিতে ভুল করো না। তোমাদের কি মনে হয়, নারীরা পুরুষের হাতের খেলনা?

মেঘ প্রশ্ন করে, পাঁচ বছরের সম্পর্কের পর কী বলছ এসব? তনুকার স্পষ্ট জবাব, কৌশল করে তোমাকে বিয়ে করেছি প্রতিশোধের জন্য।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!