• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাজাপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে দোয়া ও শোক সভা


ঝালকাঠি প্রতিনিধি আগস্ট ২০, ২০১৯, ০৩:০০ পিএম
রাজাপুর বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে দোয়া ও শোক সভা

ঝালকাঠি : ঝালকাঠিতে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে শোক সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে রাজাপুর অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে এই শোক সভার আয়োজন করা হয়। এতে কেন্দ্রীয় আ’লীগের উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক এম মনিরুজ্জামান মনির প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এম মনিরুজ্জামান মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিবন্ধীদের সম্পদে তৈরি করার লক্ষে স্কুল প্রতিষ্ঠাসহ নানামূখী পদক্ষেপ গ্রহন করেছে। এক সময় প্রতিবন্ধীরা সমাজের বোঝা ও অবহেলার পাত্র ছিল। এখন সমাজে তাদের যথাযথ মূল্যায়নের লক্ষে সরকার নানামুখী কাজ করে যাচ্ছে।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন। রাজাপুর অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিরাজ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ নেতা রিয়াজ উদ্দিন মাতুব্বর ও যুবলীগ নেতা সিরাউল ইসলাম সিরাজসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। শোকসভা শেষে দোয়া ও তবারক বিতরন করা হয়।

সোনালীনিউজ/আরআর/এএস

Wordbridge School
Link copied!