• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

রাজাপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২


ঝালকাঠি প্রতিনিধি আগস্ট ১১, ২০২০, ১২:৫৭ পিএম
রাজাপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫ শত ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৭ হাজার ৫ শত টাকা, একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। 

আটককৃতরা হলো চট্টগ্রামের হালি শহর এলাকার মোঃ নিজাম উদ্দিন এর পুত্র মোঃ কামাল হোসেন (৪০), রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকার আব্দুল জলিল আকন এর ছেলে মোঃ সাইদুল আকন (৪৩)। 

পুলিশ জানায়, কামাল হোসেন পিরোজপুর জেলার দাউদপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যাওয়া আসার সময় স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক গড়ে উঠে। ৪ মাস ধরে কামাল চট্টগ্রাম থেকে মাদকদ্রব্য এনে এ উপজেলায় সবরাহ করে আসছিল। বিষয়টি পুলিশের নজরে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাতে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। রাজাপুর থানা পুলিশের হাতে এটাই প্রথম মাদকের বড় চালান আটক। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাদের ঝালকাঠি আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এনএ/এসআই

Wordbridge School
Link copied!