• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রানু মন্ডলের মেকআপে হাসছেন সবাই (ভিডিও)


বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০১৯, ১২:০৩ পিএম
রানু মন্ডলের মেকআপে হাসছেন সবাই (ভিডিও)

মেকআপের আড়ালে রানু মন্ডল

ঢাকা : রানু মন্ডল নামটি এতদিনে কারো অচেনা থাকার কথা না। লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন রানু মন্ডল।  যেই সামাজিক মাধ্যমের কারণে রানু মন্ডল জনপ্রিয় হয়েছিলেন, সেখানেই তিনি এখন ট্রল এবং সমালোচনার শিকার।

শনিবার (১৭ নভেম্বর) এক ফেসবুক পেজ থেকে রানু মন্ডলের কিছু মেকআপ করা ছবি প্রকাশ পায়। ছবিগুলো কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং ট্রল তৈরি করা শুরু হয় সেগুলো নিয়ে। আর তার কারণ, অতিরিক্ত মেকআপ। গায়ের রঙ, চেহারা সব কিছুই বদলে ফেলা হয়েছে মেকআপ করে। র‍্যাম্প এর জন্য তার এই নতুন রূপ।

সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো একটি ভিডিওতে দেখা যায় মেকআপ আর্টিস্টের হাত ধরে র‍্যাম্পে হাঁটছেন রানু মন্ডল। পরনে হালকা গোলাপি রঙ এর লেহেঙ্গা। খোঁপায় গোলাপ। পেশাদার মডেলদের মতই সামনে বসে থাকা দর্শকদের হাত নাড়েন তিনি।

কিছুদিন ধরেই রানু মন্ডলকে নিয়ে সমালোচনা শুরু হয়। ভক্তদের তুচ্ছতাচ্ছিল্য করা, নিজের অতীত ভুলে গিয়ে মিথ্যাচার এর অভিযোগ উঠে তার নামে। জনপ্রিয়তা হারাতে শুরু করেন তিনি। কিছুদিন আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এক ভক্তের সঙ্গে তাকে বাজে ব্যবহার করতে দেখা যায়।

হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দিয়েছেন রানু মন্ডল। এই গানের টিজারটি ব্যপক জনপ্রিয়তা পায়। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিটি মুক্তি পাবে ৩ জানুয়ারি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!