• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাবি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির নবীনবরণ ও মিলনমেলা


রাবি প্রতিনিধি ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০৮:৩৫ পিএম
রাবি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির নবীনবরণ ও মিলনমেলা

ছবি : সোনালীনিউজ

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ ও সমিতির সাবেক সদস্যদের মিলনমেলার আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন সিয়ামুন রেস্টুরেন্টে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা সমিতির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুভ্র চক্রবর্তী পাপনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মাহবুবুল কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যবসায় শিক্ষা অনুষদের সাবেক ডিন অধ্যাপক সনজিৎ কুমার, বাংলাদেশ সিকিউরিটি এন্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ডিপুটি ডিরেক্টর জি এম কিবরিয়া, চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মো: সাইফুর রহমান শাকিল, আবুল হোসেন কলেজের অধ্যাপক আবুল কালাম আজাদ, রাজশাহী বেতারের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফাতেমা নুসরাত জাহান বাবলী ও ফারহানা জাহান হেপি।

এ সময় বক্তারা বলেন, আজকের নবীনরা জ্ঞান চর্চা ও গবেষণার মাধ্যমে ভবিষ্যতে দক্ষ নাগরিকে পরিণত হয়ে দেশকে সমৃদ্ধ ও প্রগতির পথে ধাবিত করবে। এবং তোমাদের যোগ্য নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়াকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করবে।

এর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন সোহেল, তাসমিয়া প্রমুখ। তাছাড়া নবীণ শিক্ষার্থীদের ফুল ও উপহার সামগ্রী দিয়ে বরণ করে নেয় জেলা সমিতির সদস্যরা।

প্রসঙ্গত, বাংলাদেশ সিকিউরিটি এন্ড এক্সচেঞ্জ কমিশনের (বিসিইসি) ডেপুটি ডিরেক্টর জনাব জিএম কিবরিয়ার আগমনকে ঘিরে নবীনবরণ ও মিলনমেলার আয়োজন করা হয়।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!