• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাবিতে ছাত্রলীগের সিনিয়র নেতাকে পেটাল জুনিয়ররা!


রাবি প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৯, ০৬:৪২ পিএম
রাবিতে ছাত্রলীগের সিনিয়র নেতাকে পেটাল জুনিয়ররা!

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি)তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের এক সিনিয়র নেতাকে মারধর করেছে জুনিয়র নেতারা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের জুনিয়র তিন নেতার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার সাদিকুল ইসলাম আশিক চারুকলা অনুষদের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি রাবি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক সৌমিত্র রানার অনুসারী।

অভিযুক্তরা হলেন, ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের শাফিউর রহমান ও হাসিবুল ইসলাম শান্ত সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তারা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সহ-সম্পাদক। আর ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সাদাত আনোয়ার। তিনি ইতিহাস বিভাগের ছাত্রলীগের সভাপতি।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী জানিয়েছেন,আশিক মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় মোটরসাইকেলে করে ক্যাম্পাসের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনে রাস্তা হয়ে হবিবুর রহমান হলের দিকে যাচ্ছিলেন। একই সময়ে ওই রাস্তায় মোটরসাইকেল করে শাফি, সাদাত ও শান্তও যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলকে ওভারটেক করায় তারা আশিককে থামতে বলেন। আশিক ওই জায়গায় না থেমে হবিবুর হলের সামনে গিয়ে মোটরসাইকেল থামালে তারা এসে আশিকের সঙ্গে তর্ক শুরু করেন এবং তার পরিচয় জানতে চান।

আশিক অভিযোগ করে বলেন, ‘আমি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক পরিচয় দেই। তারা জানতে চায়, আমি কার রাজনীতি করি। আমি সৌমিত্র রানার সঙ্গে রাজনীতি করি বলার সঙ্গে সঙ্গে আমার ওপর চড়াও হয় এবং বেধড়ক মারধর করে।’

তবে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন শান্ত। তিনি জানান ‘আশিক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে আমাদের অতিক্রম করে। এসময় সাদাতের হাতের সঙ্গে তাদের মোটরবাইকের ধাক্কা লাগে। পরে আমরা তাকে থামতে বলি। তার সঙ্গে আমাদের সামান্য তর্ক হয়েছে। মারধরের কোনো ঘটনা ঘটেনি।’ শাফিও একই কথা বলেন। তবে সাদাতের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!