• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রিফাত হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ


বরগুনা প্রতিনিধি অক্টোবর ৬, ২০১৯, ০১:০২ পিএম
রিফাত হত্যা মামলার ৪ আসামির আত্মসমর্পণ

বরগুনা : বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত আরও চার আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন।

রোববার (৬ অক্টোবর) সকালে বরগুনা নারী ও শিশু আদালতে তারা আত্মসমর্পণ করেন। জেলা দায়রা জজ এবং নারী ও শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আত্মসমর্পণ করা ওই চার আসামি হলেন- মোহাইমিনুল ইসলাম সিফাত (প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামি), রাকিবুল হাসান রিফাত হাওলাদার (অপ্রাপ্তবয়স্ক দুই নম্বর আসামি), আবু আবদুল্লাহ রায়হান (তিন নম্বর আসামি ) এবং ১২ নম্বর আসামি প্রিন্স মোল্লা।

রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত ২৪ জনের মধ্যে ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ছয়জন অপ্রাপ্তবয়স্ক রয়েছে। এ ছাড়া পলাতক ছিলেন আরো আট আসামি। যাদের মধ্যে রোববার এই চার আসামি আত্মসমর্পণ করেছেন। এখনও এই মামলায় পলাতক রয়েছেন চার আসামি।

তারা হলেন- মামলার প্রাপ্তবয়স্ক অভিযুক্ত মুছা, হাসান এবং কিশোর অভিযুক্ত সাইয়েদ মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ, নাইম। আর এ মামলার এজাহারে প্রধান অভিযুক্ত প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টায় প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সামনে রিফাত শরীফকে কোপানো হয়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বরগুনা থানায় মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!