• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রিয়ালকে রোনালদোর অভাব বুঝতে দিলেন না বেল


ক্রীড়া ডেস্ক আগস্ট ৮, ২০১৮, ০৬:৪৫ পিএম
রিয়ালকে রোনালদোর অভাব বুঝতে দিলেন না বেল

ঢাকা: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ প্রীতি ম্যাচে রোমাকে ২-১ গোলে পরাজিত করেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার অনুষ্ঠিত ম্যাচেও ধারাবাহিক উন্নতির ধারা প্রদর্শন করেছে জুলেন লেপতেগুইর অধীনস্ত লস ব্লাংকোসরা।

কোচ জিনেদিন জিদান ও আক্রমণভাগের সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই মানিয়ে নেয়ার চেস্টায় রয়েছে চ্যাম্পিয়ন্স লীগের শিরোপাধারীরা। তারা চায় মৌসুম শুরুর আগেই ঘরোয়া আসরের প্রতিদ্বন্দ্বি বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়ে আনতে। এরই ধারাবাহিকতায় রাদারফোর্ডের মেটলিফ স্টেডিয়ামে গতকাল সিরি এ লীগের ক্লাবকে পরাজিত করে রিয়াল মাদ্রিদ। এর আগে একই মাঠে তারা ৩-১ গোলে হারিয়েছিল জুভেন্টাসকে।

ম্যাচের ২য় মিনিটে গ্যারেথ বেলের অসাধারণ একটি পাস থেকে দারুন দক্ষতায় গোল করে রিয়ালকে এগিয়ে দেন এসেনসিও (১-০)। ১৫ মিনিট পর রক্ষনভাগ থেকে দানি কারভাজালের পাঠানো বল নিয়ন্ত্রনে নিয়ে চলন্ত বল গোলপোস্টে পাঠিয়ে দিয়ে রিয়ালকে দ্বিগুণ ব্যবধানে পৌঁছে দেন ওয়েলস সুপার স্টার বেল। ফলে প্রথমার্ধেই ২-০ গোলের লীড নিয়ে বিরতিতে যায় স্প্যানিশ জায়ান্টরা।

দ্বিতীয়ার্ধে এসে ইউরো চ্যাম্পিয়নদের উপর চড়াও হয় ইতালীয় ক্লাবটি। কিন্তু বার বার ব্যর্থতার আবর্তে ঘুরপাক খেতে থাকে রোমা। অপরদিকে সুযোগ পেলেই প্রতিপক্ষ দলটিকে সংকটে ফেলার চেষ্টা করতে থাকে রিয়াল। তবে এ সময় কোন পক্ষই গোল করতে পারছিল না।

শেষ পর্যন্ত প্রচেষ্টার সুফল কিছুটা হলেও ভোগ করতে পেরেছে রোমা। ম্যাচের শেষ বাঁশি বাজার মাত্র ৭ মিনিট আগে একটি গোল পরিশোধ করতে সক্ষম হয় তারা। ৮৩ তম মিনিটে প্যাট্রিক সচিক-এর দূল পাল্লার থ্রোয়ের বল নিয়ন্ত্রনে নিয়ে রোমার হয়ে একমাত্র গোল পরিশোধ করেন কেভিন স্ট্রুটম্যান (২-১)।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!