• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি পাট মন্ত্রী


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০২০, ০১:০৪ পিএম
রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি পাট মন্ত্রী

ফাইল ছবি

ঢাকা: বস্ত্র ও পাট মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রুটিন চেকআপের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন। 

বৃহস্পতিবার সকালে বিএসএমএমইউ-তে ভর্তি হন তিনি। গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে উচ্চ রক্তচাপসহ কিছু সাধারন শারীরিক সমস্যায় চিকিৎসকের পর্যবেক্ষনে আছেন তিনি।


এদিকে, পাটমন্ত্রীর অসুস্থতা নিয়ে নানা ধরনের গুঞ্জন ছড়িয়ে পড়ে। অনেকে বলতে থাকেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, মরণঘাতী নভেল করোনায় না হলেও করোনাভাইরাসের একটি প্রকরণে আক্রান্ত হয়েছেন পাটমন্ত্রী। 

এ বিষয়ে আইইডিসিআর পরিচালকের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, এ বিষয়ে ভুল বোঝাবুঝি হয়েছে। এটি সঠিক নয়।

জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, পাটমন্ত্রী ভাইরাস জনিত জ্বরে আক্রান্ত। এটা কমন ফ্লু। শীতকালীন সবজি থেকে এই ভাইরাসের সংক্রমণ ঘটতে পারে।

গত ১২ জানুয়ারি থেকে বস্ত্র ও পাটমন্ত্রী বীরপ্রতীক গোলাম দস্তগীর গাজী সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎধীন নেন। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেয়া হয়। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!