• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রুমানা-সালমাদের বিজয়ে উচ্ছ্বসিত মাশরাফি-তামিমরা (ভিডিও)


ক্রীড়া ডেস্ক জুন ১০, ২০১৮, ০৪:০৮ পিএম
রুমানা-সালমাদের বিজয়ে উচ্ছ্বসিত মাশরাফি-তামিমরা (ভিডিও)

ঢাকা: ছেলেদের এশিয়া কাপের ফাইনালে উঠেও শিরোপার নাগাল পায়নি মাশরাফি-সাকিবরা। কিন্তু হতাশ করেননি রুমানা-সালমারা। প্রথমবার মেয়েদের এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টর ফাইনালে উঠেই চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা। রোববার (১০ জুন) মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত ফাইনালে ভারতকে ৪ উইকেটে হারিয়ে এশিয়া সেরা হয়েছে সালমা খাতুনের দল।  

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো কোনো ফাইনাল জয় করে ইতিহাস সৃষ্টি করলো বাংলাদেশের মেয়েরা। রুমানা-সালমাদের এই জয়ে উচ্ছ্বসিত মাশরাফি-সাকিবরা। এশিয়া কাপে ছয়বারের চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে বাংলাদেশের ফাইনাল ম্যাচটি টেলিভিশনের পর্দায় দেখেছেন তামিমরা। খেলা শেষ হওয়া মাত্র সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে একটি ভিডিও শেয়ার করেন তামিম ইকবাল।

ভিডিওতে দেখা যাচ্ছে মিরপুরে অনুশীলনরত বাংলাদেশ দল ফাইনাল খেলাটি সবাই একসঙ্গে বসে উপভোগ করেন। শেষ বলে প্রয়োজন ছিল ২ রান। শেষ পর্যন্ত দুই রান নিয়েই উতিহাস গড়ে বাংলাদেশের মেয়েরা। সঙ্গে সঙ্গে এক সঙ্গে হৈ চৈ করে উঠেন মাশরাফি-সাকিবসহ অন্যান্যরা।  

এদিকে মেয়েদের বিজয় মুহূর্তের ভিডিও ফেসবুক পেজে পোস্ট করে শুভকামনা জানিয়েছেন মুশফিকুর রহীম, সৌম্য সরকার ও সাব্বির রহমান। মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ‘সর্বপ্রথম এশিয়া কাপ জয়ের জন্য আমাদের মেয়েদের অভিনন্দন, কী একটা অসাধারণ টুর্নামেন্টই না গেল!’

মাত্রই আফগানদের কাছে টি-টোয়েন্টি সিরিজে হেরে আসা তামিম-সাকিবদের আত্মবিশ্বাস এখন তলানিতে। মেয়েদের এই বিজয়ে তাঁরা একটু হলেও কি উদ্বুদ্ধ হবেন না?

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!