• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রেনু হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল


নিজস্ব প্রতিবেদক  জুলাই ২২, ২০১৯, ১১:০৬ এএম
রেনু হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল

ঢাকা : স্কুলে সন্তানকে ভর্তি করার খোঁজখবর নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রাজধানীর বাড্ডায় নিহত হয় তসলিমা বেগম রেনুর (৪০)। গত শনিবার (১৯ জুলাই) সকালের ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, রেনুকে কয়েকজন যুবক মারছে। বাকিরা দেখছে, কেউ কেউ কাছ থেকে মোবাইলে ভিডিও করছে। ৮-১০ মিনিট লাঠিপেটার পর আবার উপর্যুপরি লাথি দেওয়া হয়। আধা ঘণ্টারও বেশি সময় গণপিটুনির পর শনিবার সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রেনু মারা যান।

এ ঘটনায় রেনুর বোনের ছেলে নাসির উদ্দিন বাদি হয়ে শনিবার বাড্ডা থানায় অজ্ঞাত ৪০০ থেকে ৫০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। 


মামলার এজাহারে বলা হয়, তাসলিমা বেগম রেনু মেয়েকে ভর্তি করার জন্য ওই স্কুলে যান। তার আচরণ অস্বাভাবিক ছিল এজন্য স্কুলের প্রধান শিক্ষক তার সঙ্গে কথা বলার জন্য নিজ কক্ষে নিয়ে যান। এ সময় প্রধান শিক্ষকের কক্ষের বাইরে অনেক অভিভাবক ও উৎসুক জনতা হইচই শুরু করেন। একপর্যায়ে কিছু অভিভাবক ও বাইরে থেকে আসা উৎসুক জনতা কক্ষের দরজা ভেঙে রেনুকে ‘ছেলেধরা’ বলে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে আসে এবং মারধর করতে থাকে। গণপিটুনিতে তিনি মারা যান।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সময়কার কিছু ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এই ঘটনার জড়িত সন্দেহে এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!