• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রেলকে ঢেলে সাজানোর উদ্যোগ নেয় হয়েছে: রেলমন্ত্রী


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি জুন ২২, ২০১৯, ০২:২০ পিএম
রেলকে ঢেলে সাজানোর উদ্যোগ নেয় হয়েছে: রেলমন্ত্রী

পাবনা: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, বাংলাদেশ রেলওয়েকে আরও যাত্রীবান্ধব করতে লোকবল এক লাখের ওপরে নিয়ে যাওয়া হবে। সরকার রেলকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে।

শনিবার (২২ জুন) সকালে ঈশ্বরদীর পাকশীতে পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ১১তম (সিপাহী) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, যাত্রী সেবায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের আস্থা অর্জন করে সর্বোত্তম সেবা দিতে হবে। পশ্চিমাঞ্চল রেলেও হাইস্পিড ট্রেন চালু করা হবে। সাশ্রয়ী ও আরামদায়ক যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, রেলওয়ের মহাপরিচালক কাজী মো. রফিকুল আলম, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ইউএনও আহাম্মদ হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সুপ্রিম কোর্ট আইনজীবী রবিউল আলম বুদু, ভাইস চেয়ারম্যান আবদুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলীসহ রেলওয়ের পশ্চিমাঞ্চল ও পাকশী বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রেলশ্রমিক লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় সুধিজন উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!