• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রোনালদোর বিরুদ্ধে আরও তিন মহিলার ধর্ষণের অভিযোগ!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৮, ২০১৮, ০৭:৩৫ পিএম
রোনালদোর বিরুদ্ধে আরও তিন মহিলার ধর্ষণের অভিযোগ!

ছবি: সংগৃহীত

ঢাকা: সহসাই ঝামেলা থেকে মুক্তি মিলছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। এবার মনে হচ্ছে, আরও বড় সমস্যায় পড়তে যাচ্ছেন পুর্তগীজ মহা্তারকা। ধর্ষণ মামলা এর মধ্যে ফেঁসে গেছেন। এবার একই তালিকায় যুক্ত হচ্ছেন আরও তিন মহিলা। এই মহিলারাও রোনালদোর বিরুদ্ধে শ্লীতাহানির অভিযোগ আনতে চলেছেন।

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন সাবেক মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগা। সাময়িকভাবে সেই মামলা বন্ধ হয়ে গেলেও আবার নতুন করে স্থানীয় পুলিশ সেই মামলা শুরু করেছে। ক্যাথরিনের আইনজীবী‘দ্য সান’কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্রিস্টিয়ানো রোনালদোর   বিরুদ্ধে একই অভিযোগ এনে আরও তিনজন মহিলা তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন।

ক্যাথরিনের আইনজীবী লেসলি স্টোভাল জানিয়েছেন, একজন মহিলা রোনালদোর বিরুদ্ধে একই রকম অভিযোগ এনেছেন, যেমনটা ক্যাথরিন এনেছিলেন। পার্টির পর হোটেলের ঘরে তাঁকে ধর্ষণ করা হয়েছিল বলে তাঁর অভিযোগ। অন্য আরেকজনের দাবি, তিনি সেই সময় রোনালদোকে আঘাত করেছিলেন। আর একজন জানিয়েছেন, তাঁর সঙ্গে রোনালদোর গোপন চুক্তি হয়েছিল।

ক্যাথরিনের আইনজীবী জানিয়েছেন, তিনি এসব তথ্যের সত্যতা যাচাই করে দেখছেন। যদিও ক্যাথরিনের মামলা নতুন করে শুরু হওয়ার পর রোনালদ সব অস্বীকার করেছেন। এই মুহূর্তে সিআর সেভেন জুভেন্টাসের হয়ে খেলছেন। ক্লাবের সম্পূর্ণ সমর্থন রয়েছে তাঁর সঙ্গে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!