• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রোনালদোয় মুগ্ধ পর্তুগাল কোচ


ক্রীড়া ডেস্ক জুলাই ১, ২০১৬, ১০:১৭ পিএম
রোনালদোয় মুগ্ধ পর্তুগাল কোচ

ক্রিস্তিয়ানো রোনালদো গোল না পেলেও পোল্যান্ডের বিপক্ষে তার খেলায় মুগ্ধ ফের্নান্দো সান্তোস। ভালো খেলতে হলে তারকা এই ফরোয়ার্ডের যে গোল পেতেই হবে তা মনে করেন না পর্তুগালের কোচ।

ফ্রান্সের মার্সেইতে গত শনিবার ১২০ মিনিটের খেলা ১-১ গোলে সমতায় থাকার পর পোল্যান্ডকে টাইব্রেকারে ৫-৩ ব্যবধানে হারিয়ে শেষ চারে জায়গা করে নেয় পর্তুগাল।
রবের্ত লেভানদোভস্কির দ্বিতীয় মিনিটের গোলে পিছিয়ে পড়া পর্তুগালকে ৩৩তম মিনিটে সমতায় ফেরান রেনাতো সানচেস। টাইব্রেকারে নিজেদের প্রথম শট থেকে গোল করা রোনালদোর সঙ্গে ম্যাচ শেষে ডিফেন্ডার পেপেরও প্রশংসা করেন সান্তোস।

আমি নির্দিষ্ট কাউকে নিয়ে কথা বলি না কিন্তু পেপে ও ক্রিস্তিয়ানো দারুণ একটি ম্যাচ খেলেছে। আমি মনে করি, মানুষ তাদের অবমূল্যায়ন করে। মানুষ সিআরের দিকে দৃষ্টি রাখে-তাকে গোল, গোল আর গোল করতে হবে, কিন্তু সে অসাধারণ খেলছে, সে অসাধারণ এক অধিনায়ক। দেশের হয়ে প্রথম গোল করা ১৮ বছর বয়সী রেনাতোর কথাও আলাদা করে বলেন সান্তোস।

রেনাতো দারুণ একটি ম্যাচ খেলেছে, এখনও অনেক কিছু দেওয়ার আছে তার, সে এখনও উন্নতি করছে। যে রেনাতো সানচেসকে আজ আপনারা দেখেছেন সে এখনও সম্পূর্ণ খেলোয়াড় নয়, সে ভবিষ্যতে আরও ভালো করবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!