• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লজ্জায় ঘর থেকে বের হচ্ছেন না পাণ্ডিয়া


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৯, ০৯:৫৬ পিএম
লজ্জায় ঘর থেকে বের হচ্ছেন না পাণ্ডিয়া

ছবি: সংগৃহীত

ঢাকা: লজ্জায় ঘর থেকে বের হচ্ছেন না। পা রাখছেন না বাড়ির বাইরে। ধরছেন না ফোনও। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসা হার্দিক পাণ্ডিয়ার দিন এ ভাবেই কাটছে দিন। মানসিকভাবে  বিধ্বস্ত হয়ে পড়েছেন ভারতীয় দলের অলরাউন্ডার।

‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্যের জন্য অস্ট্রেলিয়া থেকে ফেরত পাঠানো হয়েছে পাণ্ডিয়াকে। ওই অনুষ্ঠানে যাওয়া আরেক ক্রিকেটার লোকেশ রাহুলের ক্ষেত্রেও এমনই ঘটেছে। ভারতীয় বোর্ডের পক্ষে দু’জনের বক্তব্য নিয়ে চলছে তদন্ত।

ফোনে দু’জনের সঙ্গেই কথা বলেছেন বোর্ডের সিইও রাহুল জোহরি। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দু’জনেই থাকছেন নিষিদ্ধ। তদন্ত শেষের পর চলবে শাস্তির প্রক্রিয়া। দুই ক্রিকেটারই অবশ্য নারীদের প্রতি অসম্মানজনক মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন বোর্ডের কাছে। তবে তাঁদের ক্যারিয়ারের ভবিষ্যৎ কী হবে, তা নিয়ে ধোঁয়াশা থাকছেই।

অস্ট্রেলিয়া থেকে ফিরে এখন বাড়িতেই সময় কাটাচ্ছেন পাণ্ডিয়া। কী করছেন তিনি বাড়িতে? বাবা হিমাংশু বলেছেন, ‘মঙ্গলবারের ওয়ানডে ম্যাচ ও দেখেছে। তবে অস্ট্রেলিয়া থেকে ফেরার পর একবারও বাড়ির বাইরে পা রাখেনি। ফোনও ধরছে না। শুধু বিশ্রাম নিচ্ছে।’ বোঝাই যাচ্ছে, সাম্প্রতিক পরিস্থিতি প্রভাব ফেলেছে পাণ্ডিয়ার জীবনে। মানসিক ভাবে তাঁকে ফেলেছে চাপে।

বাড়ির কেউ পাণ্ডিয়ার সামনে বিতর্কিত কোনও প্রসঙ্গ তুলছেন না। বাবার কথায়, ‘ও নিষিদ্ধ হওয়া নিয়ে খুব হতাশ। টিভি শো’তে ও যা বলেছে, তা নিয়ে আফসোস করছে। ভবিষ্যতে আর এই ধরনের ভুল যাতে না হয়, সেই ব্যাপারে ও সতর্ক থাকছে। আর আমরা এই ব্যাপারে ওর সঙ্গে কোনও আলোচনা করছি না। এমনকি ওর বড় ভাই ক্রুনাল পর্যন্ত ওই এপিসোড নিয়ে কোনও কথা বলেনি হার্দিকের সঙ্গে। আমরা এখন বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!