• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লাইফ সাপোর্টে সাংসদ কাজী ফিরোজের পুত্রবধূ


নিজস্ব প্রতিবেদক জুলাই ৮, ২০১৯, ০৭:০৩ পিএম
লাইফ সাপোর্টে সাংসদ কাজী ফিরোজের পুত্রবধূ

ঢাকা: জাতীয় পার্টির সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের বড় ছেলের স্ত্রীর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে এখনো তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। পরিবারের দাবি, পারিবারিক কলহের জের ধরেই এমন ঘটনা ঘটেছে। 

রবিবার (৭ জুলাই) গুলিবিদ্ধ তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

এদিকে, পুলিশ বলছে, ফিরোজ রশীদের পরিবার একে আত্মহত্যার চেষ্টা বলে দাবি করছেন এবং সোমবার (৮ জুলাই) দুপুর পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, জ্ঞান ফিরলেও মেরিনা এখনো পুরোপুরি আশঙ্কামুক্ত নন। রোববার (৭ জুলাই) রাতে গুলিবিদ্ধ অবস্থায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের বড় ছেলে কাজী সোয়েব রশীদের স্ত্রী মেরিনা শোয়েব। পারিবারিক কলহের জেরে মেরিনাকে গুলি করা হয় বলে গণমাধ্যমে দাবি করেন মেরিনার বাবা-মা।

এ বিষয়ে ল্যাবএইড হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক সাইফুর রহমান লেনিন বলেন, অপারেশনের পর জ্ঞান ছিলো না, আজ সকালে তার জ্ঞান ফিরেছে। তবে এখনো তিনি লাইফ সাপোর্টে আছেন।  

তবে বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি কাজী ফিরোজ রশিদের পরিবার। তবে পুলিশ বলছে, এটিকে আত্মহত্যার চেষ্টা বলে দাবি করেছেন ছেলেপক্ষ। সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়ে ব্যবস্থা নেবেন তারা।

এ বিষয়ে ডিএমপি ধানমণ্ডি থানার এস আই জিল্লুর রহমান বলেন, নিজেই তিনি গুলি করেছেন আমরা শুনেছি। তবে দীর্ঘদিন তদন্ত করলে জানা যাবে কি ঘটেছিলো। প্রায় ২৮ বছর আগে বিয়ে হয় মেরিনা ও শোয়েব রশীদ দম্পতির। তাদের একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

সোনানীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!