• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লাকড়ি কুড়াতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ, অতঃপর


পাবনা প্রতিনিধি নভেম্বর ৭, ২০১৭, ০৮:৪৮ পিএম
লাকড়ি কুড়াতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ, অতঃপর

প্রতীকী ছবি

পাবনা: জেলার সাঁথিয়া উপজেলায় এক গৃহবধূ (৪৩) -কে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে টুটুল মল্লিক (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গেলো বুধবার ১ নভেম্বর এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (৭ নভেম্বর) ভোরে পুলিশ তার মরদেহ গ্রামের বিলের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়।

দুই সন্তানের মা ওই গৃহবধূ ওই গ্রামের আরদোশ আলী মল্লিকের স্ত্রী। 

পুলিশ সূত্রে জানা যায়, ১ নভেম্বর দুপুরে গ্রামের ঈদগাহ মাঠের পাশে লাকড়ি কুড়াতে যান আরদোশের স্ত্রী। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। তাকে না পেয়ে ৩ নভেম্বর আরদোশ মল্লিক সাঁথিয়া থানায় একটি জিডি করেন। 

বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন্ হাছান ওই জিডির বিষয়ে তদন্ত করতে থাকেন। পরে পুলিশ সোমবার (৬ নভেম্বর) একই গ্রামের আতাহার মল্লিকের ছেলে টুটুল মল্লিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। পরে তিনি জানান ওই গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করেছেন তিনি। তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ লাশ উদ্ধার করে।

বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিয়া মোহাম্মদ আশিষ বিন্ হাছান সাঁথিয়া থানায় প্রেস ব্রিফিংয়ে বলেন, এলাকাবাসী কয়েকজনের সঙ্গে কথা বলে পুলিশ টুটুল মল্লিকের রহস্যময় গতিবিধি সম্পর্কে জানতে পারে। পুলিশের তৎপরতা টের পেয়ে টুটুল এলাকা থেকে পালিয়ে যান। 

সোমবার কৌশলে টুটুলকে থানায় ডেকে আনা হয়। তিনি আরো জানান, টুটুল নির্জন স্থানে ওই গৃহবধূকে একা পেয়ে ধর্ষণের পর তাকে হত্যার কথা স্বীকার করেন। এ ঘটনায় নিহত গৃহবধূর মেয়ে শাবানা আক্তার (২০) বাদী হয়ে টুটুল মল্লিককে আসামি করে সাঁথিয়া থানায় মামলা করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!