• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লাফিয়ে পড়ে স্বামীর মৃত্যু, নিখোঁজ স্ত্রী


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৮, ২০১৯, ০৭:৫৬ পিএম
লাফিয়ে পড়ে স্বামীর মৃত্যু, নিখোঁজ স্ত্রী

ঢাকা: রাজধানীর বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ভবন থেকে লাফিয়ে পড়ে মারা গেছেন একটি ট্রাভেল এজেন্সিতে কর্মরত মাকসুদুর রহমান (৩৫)। একই প্রতিষ্ঠানে চাকরি করতেন তার স্ত্রী রুমকী (২৮)। আগুন লাগার পর থেকে তারও খোঁজ মিলছে না।

জানা যায়, বনানী ১৭ নম্বর সড়কের এফআর টাওয়ারে অবস্থিত একটি ট্রাভেল এজেন্সিতে চাকরি করতেন মাকসুদুর রহমান ও তার স্ত্রী রুমকী। ভবনে আগুন ছড়িয়ে পড়লে, বাঁচার জন্য লাফিয়ে পড়েন মাকসুদুর। কিন্তু শেষ রক্ষা হলো না। এদিকে নিহত মাকসুদুরের স্ত্রী রুমকী এখনো নিখোঁজ রয়েছেন।

নিহত মাকসুদুর রহমানের খালাতো ভাই ইমতিয়াজ সাংবাদিকদের জানান, পুরান ঢাকার বাসিন্দা মাকসুদুর। স্বামী-স্ত্রী একই অফিসে চাকরি করতেন। পরিবারের একমাত্র ছেলে তিনি। বাবা মারা গেছেন ছোট বেলায়। সম্প্রতি মাকে নিয়ে নতুন কেনা ফ্ল্যাটে ওঠার কথা ছিল। কিন্তু এখন সবই শেষ হয়ে গেলে।

এর আগে বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর বনানীর বহুতল এফআর টাওয়ারে ভয়াবহ আগুন লাগে। খবর পেয়ে একে একে ফায়ার সার্ভিসের ২৩টি ইউনিট ছুঁটে আসে। যোগ দেয় সেনা, নৌ এবং বিমান বাহিনীর সদস্যরা। আগুন নিয়ন্ত্রণে সব কর্মীদের সহায়তা করছে আশপাশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা।

শেষ খবর পাওয়া পর্যন্ত (সন্ধ্যা ৭টা) আগুন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে বলে জানা গেছে। ভবনের ভেতরে প্রবেশ করেছে ফায়ার কর্মীরা ও সেনা, নৌ এবং বিমান বাহিনীর সদস্যরা। অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৭ জন নিহত ও বহু হতাহতের কথা জানা গেছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!