• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লাল কার্ড দেখে মাঠেই কাঁদলেন রোনালদো


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৮, ০২:৪৯ পিএম
লাল কার্ড দেখে মাঠেই কাঁদলেন রোনালদো

ঢাকা: চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির হ্যাটট্রিকের ২৪ ঘণ্টার মধ্যে লাল কার্ড দেখলেন ক্রিস্টিয়ানো রোনালদো। বুধবার রাতে তাঁর পয়া চ্যাম্পিয়ন্স লিগের মঞ্চ তৈরি ছিল। ভাবা হচ্ছিল, নতুন ক্লাব জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ অভিযানের শুরুতে গোল উপহার দেবেন রোনালদো। উল্টো লাল কার্ড দেখে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন সিআর সেভেন।

জুভেন্টাস-ভ্যালেন্সিয়া ম্যাচের বয়স তখন মাত্র ২৯ মিনিট। বল ছিল ভ্যালেন্সিয়ার লেফট উইংয়ে। আর পেনাল্টি বক্সে রোনালদো তখন ক্রস পাওয়ার আশায় দাঁড়িয়ে। তাঁকে মার্ক করছেন মুরিলো। আচমকাই ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলা ভ্যালেন্সিয়া ডিফেন্ডারের চুল টেনে ধরেন রোনালদো। লাইন্সম্যান সঙ্গে সঙ্গে রেফারিকে জানান ঘটনার কথা। কোনও দ্বিধা না করে সিআর সেভেনকে সরাসরি লাল কার্ড দেখিয়ে দেন রেফারি।

যে সিদ্ধান্তে অবাক রোনালদো কান্নায় ভেঙে পড়েন। স্পেনের মাটিতে ফিরতেই যেন অভিশাপ তাড়া করল সদ্য রিয়াল মাদ্রিদ ছাড়া পর্তুগিজ মহাতারকাকে। রোনালদোর ক্যারিয়ারে এটা ১১তম লাল কার্ড। পয়া টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগে অবশ্য প্রথম। লাল কার্ডের শাস্তিতে আরেক পুরনো ক্লাবের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ফেরা হবে না রোনালদোর। কারণ সরাসরি লাল কার্ড দেখলে সেই টুর্নামেন্টের পরের অন্তত দু’ম্যাচ নিষিদ্ধ থাকেন ফুটবলার। জুভেন্টাসের চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় ম্যাচ ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে। যার প্রথমটা হবে ওল্ড ট্র্যাফোর্ডে। যেটা রোনালদোর দু’ম্যাচ শাস্তি হলে দ্বিতীয় ম্যাচ হবে।

এদিকে, রোনালদোর জন্য অস্বস্তির খবর রয়েছে। তাঁকে টপকে গেলেন মেসি। চ্যাম্পিয়ন্স লিগে পিএসভি আইন্দোভেনের বিরুদ্ধে হ্যাটট্রিকের পর সিআর সেভেনকে টপকে গেলেন মেসি। পরিসংখ্যান বলছে, চ্যাম্পিয়ন্স লিগে আট নম্বর হ্যাটট্রিক হয়ে গেল মেসির। রোনালদোর চেয়ে একটি বেশি। এতেই আরও মাথাব্যথার কারণ বাড়ল সিআর সেভেনের।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!