• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

লালমনিরহাট জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে


লালমনিরহাট প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৯, ০৩:১৬ পিএম
লালমনিরহাট জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে

লালমনিরহাট : লালমনিরহাট জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে। এনিয়ে জেলায় চলছে নানা আনন্দ উচ্ছ্বাস ও উত্তেজনা। রাস্তায় একের পর এক নেতা কর্মীদের দেখা যাচ্ছে মোটরবাইক সো-ডাইন ও মিছিলে ।

সরেজমিন ঘুরে দেখা গেছে, গত দুবারের মত এবারও দলের বেশকিছু নেতাকর্মী চাচ্ছেন দলে এবারও সভাপতির মোতাহার হোসেন ও সাধারন সম্পাদক মতিয়ার রহমান পুনোরায় আগের মতো পদে বহাল থাকুক। কিন্তু শুধু এখানেই থেমে নয় জেলার সবর্স্তরের নেতাকর্মী। জেলার আরো কিছু তৃনমূল নেতাকর্মীদের দাবী এবারের সভাপতি ও সাধারন সম্পাদকের আসনে পরিবর্তন আসুক। তারা চায় এবাবের সভাপতির আসনে সিরাজুল হক ও সাধারণ সম্পাদকের আসনে গোলাম মোস্তফা স্বপনেই উপযুক্ত প্রার্থী।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর সোনালী নিউজকে জানান, তিস্তা থেকে বুড়িমারী পর্যন্ত প্রতিটি মানুষের প্রত্যাশা এবারের জেলা কমিটিতে আমাদের সকলের নেতা তিনবারের মতো সাবেক সফল যুবলীগ সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হককে সভাপতি আসনে দেখতে চায়। আমরা সবাই আশা করছি আগামীকাল প্রতিক্ষিত এ সম্মেলনে ফিরতি দায়িত্ব পাবেন এই দুই মানবদরদী নেতাকর্মী।

বুধবার সকালে (১১ ডিসেম্বর) সম্মেলনের উদ্বোধন করবেন রমেশ চন্দ্র সেন এমপি, প্রধান অতিথি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধান বক্তা জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত রয়েছে দলটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এবং সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

সোনালীনিউজ/এসএ/এএস

Wordbridge School
Link copied!