• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে ওসিসহ আরো ৫ জনের করোনা পজেটিভ


লালমনিরহাট প্রতিনিধি জুলাই ৮, ২০২০, ১০:৪৮ এএম
লালমনিরহাটে ওসিসহ আরো ৫ জনের করোনা পজেটিভ

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ও একই থানার পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল আলমসহ জেলায় আরো ৪ জন করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে।  

মঙ্গলবার রাত ৯টায় (৭জুলাই) লালমনিরহাট সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ আব্দুল মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি আরো জানান, পাটগ্রাম থানায় কর্মরত ওসি সুমন কুমার মোহন্ত (৩৯), একই থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম (৩৯), আশরাফুলের স্ত্রী পারুন আক্তার (৩৪), হাতীবান্ধা উপজেলা পরিষদের অফিস সহায়ক রাশেদুল ইসলাম, কালীগঞ্জ উপজেলার মোশাররফ হোসেন ও আদিতমারী উপজেলার তালুক পলাশী এলাকার আব্দুল হান্নান করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।   

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, বর্তমানে আমি শারীরিক ও মানসিকভাবে সুস্থ আছি। গত ২৮ জুন জ্বর, প্রচন্ড মাথা ব্যাথা ও কাশি দেখা দিলে হোম কোয়ারেন্টিনে থেকে ৩০ জুন নমুনা দিয়েছিলাম। মঙ্গলবার রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়েছি। আমার সাথে এসআই আশরাফুল আলম ও তার স্ত্রীও করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। আমাদের পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করতে হাসপাতালের চিকিৎসকদের অনুরোধ জানিয়েছি। বুধবার তাদের নমুনা সংগ্রহ করার কথা রয়েছে।                                       

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, এখন পর্যন্ত ২০৪১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছিল। এরমধ্যে ১৮৫৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। তাদের মধ্যে ১৮২ জন করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। ৭ জুলাই পর্যন্ত ৯২ জন সুস্থ হয়ে বাড়ীতে চলে গেছে। অবশিষ্ট ৯০ জন নিজ বাড়ীতেই এবং হাসপাতালের আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে। সবাই আশঙ্কা মুক্ত রয়েছে। 

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!