• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লিটন-শান্তকে দিয়ে হবে না, যাচ্ছেন ইমরুল-সৌম্য


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৮, ১০:১৯ এএম
লিটন-শান্তকে দিয়ে হবে না, যাচ্ছেন ইমরুল-সৌম্য

ঢাকা: ওপেনিং জুটিকে নিয়ে বড্ড হতাশ হয়ে পড়েছে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। তামিম ইকবাল ছাড়া যে ওপেনিং জুটি চলে না সেটি আবার প্রমাণ হলো। শ্রীলঙ্কার বিপক্ষে তামিম-লিটনের ওপেনিং জুটি ভেঙেছে ১ রানে। চোটে পড়ে তামিম দেশে চলে গেছেন।

কিন্তু লিটন-শান্তর কেউই তামিমের অভাবটা পূরণ করতে পারলেন না। দু’জনই টানা ব্যর্থ। আর এই ব্যর্থতার প্রভাব পড়েছে দলের মধ্যে। মিডল অর্ডার তো সবসময় ভালো করবে না। তাই টপঅর্ডার ব্যাটসম্যানদেরও ভালো করতে হবে। সেই ভালোটাই যে এনে দিতে পারছেন না লিটন-শান্ত।

আফগানিস্তানের বিপক্ষে ওপেনিং জুটিতে আসে ১৫ রান। ভারতের বিপক্ষেও সেই ১৫ রানই এসেছে। দুজনই ৭ রান করে করেছেন।  টানা ব্যর্থ ওপেনিং জুটিকে দিয়ে কিভাবে চলে? বাংলাদেশ টিম ম্যানেজম্যান্টও চিন্তায় পড়ে গেছে। তাই টুর্নামেন্টের মাঝেই আরও দু’জন ওপেনারকে আরব আমিরাতে উড়িয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। এঁরা হলেন সৌম্য সরকার ও ইমরুল কায়েস। দুজনই আজ সন্ধ্যায় দেশ ছাড়বেন।

বিসিবি হাইপারফরম্যান্স (এইচপি) ইউনিটের অধীনে সৌম্য-ইমরুল দুজনই চার দিনের ম্যাচ খেলতে এই মুহূর্তে আছেন খুলনায়। হঠাৎই খবর আসে দুজনকে যেতে হবে দুবাইয়ে। আজ সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ধরবেন দুবাইয়ের বিমান। দুজন যোগ হওয়ায় অবশ্য বর্তমান স্কোয়াড থেকে কাউকে ফিরতে হচ্ছে না। বাংলাদেশ দলটা এখন পরিণত হয়েছে ১৭জনে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!