• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

লিভারপুলকে হটিয়ে শীর্ষে ম্যানসিটি


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৯, ১২:০৩ পিএম
লিভারপুলকে হটিয়ে শীর্ষে ম্যানসিটি

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের প্রথমে এগিয়ে নেন আইমেরিক লাপোর্ত। পরে ব্যবধান দ্বিগুণ করেন গাব্রিয়েল জেসুস। এ জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠল ম্যানসিটি।

বুধবার রাতে এভারটনের ঘরে নিমন্ত্রণ নেয় ম্যানসিটি। শুরুটাও দারুন করে সিটিজেনরা। দারুণ সব গোছানো আক্রমণে শুরু থেকেই স্বাগতিকদের চাপে ফেলে তারা। তবে গোলের দেখা মিলছিল না। অবশেষে অপেক্ষার পালা শেষ হয় প্রথমার্ধের যোগ করা সময়ে। ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে দাভিদ সিলভার ফ্রি-কিকে দুর্দান্ত হেডে জাল খুঁজে নেন লাপোর্ত।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের গতি সচল রাখে সিটি। কিন্তু সেই একই দশা। কিছুতেই গোলমুখ খুলছিল না। শেষমেষ অপেক্ষার প্রহর গোনা শেষ হয় যোগ করা সময়ে। ইনজুরি সময়ের সপ্তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জেসুস। কেভিন ডি ব্রুইনের বুদ্ধিদ্বীপ্ত পাস নিয়ন্ত্রণে নিয়ে শট নেন তিনি। তবে সেটি পোস্টে লেগে ফেরে। পরে ফিরতি হেডে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড।

২৬ ম্যাচে ২০ জয় ও ২ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে ম্যানসিটি। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে লিভারপুল। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে টটেনহ্যাম হটস্পার। ৫০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!