• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লেস্টার ছাড়তে চান না মাহরেজ


স্পোর্টস ডেস্ক মে ৮, ২০১৬, ০৯:০৪ এএম
লেস্টার ছাড়তে চান না মাহরেজ

আগামী দলবদলের বাজারে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়ন লেস্টার সিটির খেলোয়াড়দের উপর বড় ক্লাবগুলোর নজর থাকবে বলে ধারণা করছেন অনেকে। তবে আপাতত রূপকথা গড়া এই দলেই থেকে যেতে চান বলে জানিয়েছেন উইঙ্গার রিয়াদ মাহরেজ।

দারুণ একটি মৌসুম কাটানোর পর ফরোয়ার্ড জেমি ভার্ডি, মিডফিল্ডার এনগোলো কান্তে আর উইঙ্গার মাহরেজকে অনেকেই পেতে চাইবে বলে ধারণা করা হচ্ছে। সম্প্রতি মাহরেজের এজেন্ট জানান, আলেজিরয়ার এই ফুটবলারের লেস্টারে থাকার সম্ভাবনা পঞ্চাশ-পঞ্চাশ। আর গত বৃহস্পতিবার ব্রিটিশ সংবাদমাধ্যম খবর ছাপে, মাহরেজ আগামী মৌসুমে লেস্টার ছাড়বেন না। মাহরেজ থাকবেন বলে নিশ্চিত করেন লেস্টারের মালিক ভিচাই শ্রিবধানাপ্রভার ছেলে ও ক্লাবের সহ-সভাপতি আইয়াওয়াত শ্রিবধানাপ্রভাও।

আমি চাই, খেলোয়াড়রা তাদের চুক্তি নিয়ে না ভেবে এখন মুহূর্তটি উপভোগ করুক। তারা ভালো ছেলে এবং তারা বুঝতে পারে। এমনকি মাহরেজও, আমি তার সঙ্গে কথা বলেছি এবং বলেছি, ‘তুমি কি উদ্বিগ্ন?’ সে বলেছে, ‘না, না; আমি থাকতে চাই।’ সে এটাই চায়, সে থাকতে চায়। পিএফএর বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া ২৫ বছর বয়সী মাহরেজ চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগে ১৭টি গোল করে আর সতীর্থদের দিয়ে ১১টি গোল করিয়ে লেস্টারকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখেন।

গত সোমবার ২ ম্যাচ বাকি থাকতেই ১৩২ বছরের ক্লাব ইতিহাসে ইপিএলের প্রথম শিরোপা জয় নিশ্চিত হয় লেস্টারের।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!